Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

ঢাকা-মাওয়া মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

ডিসেম্বর ৩০, ২০২২, ১১:৫৯ এএম


ঢাকা-মাওয়া মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে মো. অনিক (১৭) ও শাওন মিয়া (১৮) নামে দুই বন্ধু নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-রাজধানীর মুগদা মানিকনগর বালুরমাঠ এলাকা মো. ইদ্রিস আলীর ছেলে অনিক ও একই এলাকার মো. চান্দু মিয়ার ছেলে শাওন। অনিক সাইনবোর্ড, ব্যানারের কাজ করতেন।

জানা গেছে, রাত ১২টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন অনিক ও শাওন। মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত ২টার দিকে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

নিহত অনিকের বড় ভাই ইয়াসিন মিয়া জানান, অনিকের সঙ্গে রাত ১০টার দিকে মোবাইল ফোনে তার কথা হয়। তখন অনিক তাকে জানায়, বন্ধুদের সঙ্গে একটি অনুষ্ঠানে দাওয়াত খেতে যাচ্ছে। এরপর রাত ১২টার দিকে তিনি খবর পান ঢাকা-মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুরে ঢাকা কেন্দ্রীয় কারাগারের সামনের রাস্তায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে দুজন গুরুতর আহত হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হচ্ছে। পরে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে তাদের মরদেহ দেখতে পান। মোটরসাইকেলটি চালাচ্ছিল শাওন। পেছনে বসা ছিল অনিক।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ দুটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

টিএইচ

Link copied!