Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কাউখালীবাসীর কল্যাণে সবসময় পাশে আছি: নাঈম সালেহীন

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

জানুয়ারি ৯, ২০২৩, ০৯:০৬ পিএম


কাউখালীবাসীর কল্যাণে সবসময় পাশে আছি: নাঈম সালেহীন

পিরোজপুরের কাউখালী প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক নয়া শতাব্দীর সম্পাদক মুহাম্মদ নাঈম সালেহীন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন ও মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আক্তার হাদিয়া। এসময় শতাধিক অসহায় দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ নাঈম সালেহীন বলেন, আমার আম্মা এখানকার জনপ্রতিনিধি। তিনি সহ আমাদের পুরো পরিবার কাউখালির জনগণের কল্যাণে নিবেদিত। ব্যক্তিগত ভাবে আমিও সবসময় বিভিন্ন প্রয়োজনে আপনাদের পাশে ছিলাম। ভবিষ্যতেও যে কোন প্রয়োজনে আপনারা আমাকে পাশে পাবেন৷ মফস্বলের সাংবাদিকদের জন্যও আমরা ভাবছি। আপনাদের যে কোন সমস্যা ও প্রয়োজন আমাকে জানাবেন। আমি সাধ্যমতো সবরকম সাপোর্ট দিয়ে আপনাদের পাশে থাকবো।

অনুষ্ঠানে প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- প্রেস ক্লাবের সাবেক সভাপতি তারিকুল ইসলাম পান্নু, সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহম্মেদ, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, নুরুল হুদা বাবু, কাউখালী বার্তার সম্পাদক হাসান হাফিজুর রহমান বাদল, সাংবাদিক ছায়ফুল্লাহ মনির, গাজী আনোয়ার হোসেন, হাফেজ মাছুম বিল্লাহ, ওমর ফারুক প্রমুখ।

কেএস 

Link copied!