Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

খাগড়াছড়িতে স্বল্প আয়ের মানুষের জন্য পুনাকের সহযোগীতার দেওয়াল উদ্বোধন

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জানুয়ারি ১২, ২০২৩, ০৮:২৯ পিএম


খাগড়াছড়িতে স্বল্প আয়ের মানুষের জন্য পুনাকের সহযোগীতার দেওয়াল উদ্বোধন

‘যার আছে সে দিয়ে যান-যার নাই সে নিয়ে যান’ এই স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে যাত্রা শুরু হলো “সহযোগীতার দেওয়াল”। সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য সহযোগিতার হাত বাড়ালেন খাগড়াছড়ি পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী। এ দেওয়াল থেকে হতদরিদ্র অসহায় মানুষ নিতে পারবেন তাদের পছন্দের নারী-পুরুষ থেকে শুরু করে ছোট বাচ্চাদের ব্যবহারের জন্য নতুন ও পুরাতন কাপড়।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে খাগড়াছড়ির মুক্ত মঞ্চে “সহযোগীতার দেওয়াল” এর উদ্বোধন করেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মো: নাইমুল হক এর সহধর্মীনি খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী রেহানা ফেরদৌসী।

খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক সভানেত্রী বলেন, বঙ্গবন্ধুর দেশে, পুলিশ আছে জনতার পাশে-এ উক্তিকে সামনে রেখে পুলিশ যে সব সময় জনগণের পাশে আছে সে উপলব্দি থেকে শীতের মধ্যে পুনাকে পক্ষ থেকে খাগড়াছড়ি অসহায় জনগণের পাশে দাঁড়াতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। শুধু পুলিশ নয়, এ সমাজের বিত্তবান ও যাদের স্বামর্থ আছে তারাই নিজ নিজ দায়িত্ববোধ থেকে অসহায়-দারিদ্র ও নিম্ন আয়ের মানুষের পাশে থেকে ভালোবাসার উপহার পৌঁছে দিতে তিনি অনুরোধ জানান।

এ সময় খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের সহ-সভানেত্রী খাগড়াছড়ি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের সদস্য সচিব সুরাইয়া তরী, পুনাক সহ-সভানেত্রী নুসরাত আলম, খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতির সদস্য শ্রাবনী পাল, খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ ওসি মো. আরিফুর রহমান, খাগড়াছড়ি ট্রাফিক ইন্সপেক্টর টিআই সুপ্রিয় দেবসহ পুলিশের অন্যান্যে কর্মকর্তা উপস্থিত ছিলেন।

কেএস 

Link copied!