Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের তিনজনের মৃত্যু

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি

জানুয়ারি ১৩, ২০২৩, ০৬:৩৭ পিএম


লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে একই পরিবারের তিনজনের মৃত্যু

লালমনিরহাটের পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে মা ও মেয়ের মৃত্যুর পর চিকিৎসাধীন অবস্থায় তিন বছরের শিশু সন্তানটিও মারা গেছে।  

শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ১০ টা ২০ মিনিটে বুড়িমারী ইউনিয়নের দর্জিপাড়া এলাকার রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাটগ্রাম ইউনিয়নের ধবলসুতি রহমানপুর গ্রামের রাশেদুজ্জামানের স্ত্রী সুমি আক্তার (২৬) ও কন্যা শিশু তাসমিরা তাবাসুম তাসিন (৫)। এ সময় তিন বছরের শিশু সন্তান তৌহিদ গুরুতর আহত হয়। তৌহিদকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

সেখানে তার অবস্থার অবনতি হলে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তৌহিদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয়দের ধারনা দুই শিশু সন্তানকে নিয়ে সুমি আত্মহত্যা করতে ট্রেনের নিচে ঝাঁপ দেন।

রেলওয়ে সূত্র ও স্থানীয়রা জানায়, শুক্রবার (১৩ জানুয়ারি) দিনাজপুর পার্বতীপুর থেকে আসা বুড়িমারী কমিউটার ট্রেন (আপ ৬৫ নং ট্রেন) সকাল ১০ টা ২০ মিনিটে বুড়িমারী রেলস্টেশনে যাওয়ার সময় বুড়িমারী ইউনিয়নের দর্জিপাড়া ঘুন্টি এলাকার রেললাইনে কাটা পড়ে গৃহবধূ সুমি ও তার কন্যা শিশু সন্তান তাসিন।

লালমনিরহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ফেরদৌস আলী বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনার তথ্য সংগ্রহ ও প্রয়োজনীয় আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এআরএস
 

Link copied!