Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ছাত্রাবাস থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

জানুয়ারি ১৫, ২০২৩, ০৫:৩০ পিএম


ছাত্রাবাস থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

রংপুরের মিঠাপুকুরে একটি ছাত্রাবাস থেকে এক কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। নিহত ঐ ছাত্রের নাম রিয়াদ হাসান রুমান (১৭), তার বাবার নাম সইদুল ইসলাম। তার বাড়ি মিঠাপুকুর উপজেলার ১২নং মিলনপুর ইউনিয়নের মানিক বেড়া কুড়ার পাড় গ্রামে। সে মিঠাপুকুর মহাবিদ্যালয়ের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার মা রেজিয়া বেগম গোপালপুর ইউনিয়নের মহিলা আওয়ামী লীগের সভাপতি।

ঐ ছাত্রাবাসের নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন শিক্ষার্থী জানান, প্রতিদিনের মত রোববার (১৫ জানুয়ারি) রাঙা ছাত্রবাসের অনন্য শিক্ষার্থীরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাশ করতে কিংবা প্রাইভেট পড়তে গেলে রিয়াদ হাসান (রুমান) সে নিজ কক্ষে অবস্থান করছিলো। পরে দুপুর আনুমানিক ১২টার সময় তার মরদেহ ঝুলতে দেখা যায়। পুলিশকে সংবাদ দিলে ঘটনার পরপরই মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে এবং বিকাল আনুমানিক ৩টার সময় লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য থানায় নেয়।

নিহত ছাত্রের পরিবার এবং তার স্বজনরা খবর পেয়ে বিকাল আনুমানিক ৩টার সময় মিঠাপুকুর থানায় উপস্থিত হয়ে আহজারি করছিলেন। এ সময় ঐ ছাত্রের চাচা শাহআলম মিয়া জানান, আমার ভাতিজা আত্মহত্যা করতে পারে না। আত্মহত্যার কোনো প্রশ্নই আসেনা। একই দাবি করে, নিহতের মা রেজিয়া বেগম আহাজারি করে বার বার মূর্ছা যাচ্ছিলেন। তার দাবি, আমার ছেলেকে হত্যা করে কেউ লাশ ঝুলিয়ে রেখেছে।

মিঠাপুকুর থানার (ওসি) মোস্তাফিজার রহমান আমার সংবাদকে জানান, লাশ উদ্ধার করে মিঠাপুকুর থানায় নিয়ে আসা হয়েছে। পোষ্ট মর্টেমের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এই মূহুর্তে কিছু বলা যাচ্ছেনা, বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, পারিবারিক কলহের জেরে রিয়াদ হাসান রুমান নামে ঐ ছাত্র আত্মহত্যা করতে পারে! আবার ভরা দুপুরে আত্মহত্যা মানতে নারাজ তার পরিবার, স্বজন এবং সহপাঠীরা। এ রিপোর্ট লেখা অবধি লাশ পোস্ট মর্টেমে পাঠানোর প্রক্রিয়া চলছিলো।

কেএস 

Link copied!