Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

কেরানীগঞ্জে স্কুলের উদ্দেশ্যে বেরিয়ে দুই শিশু শিক্ষার্থী নিখোঁজ

কেরানীগঞ্জ প্রতিনিধি

কেরানীগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ২০, ২০২৩, ০৫:১৪ পিএম


কেরানীগঞ্জে স্কুলের উদ্দেশ্যে বেরিয়ে  দুই শিশু শিক্ষার্থী  নিখোঁজ

ঢাকার কেরানীগঞ্জে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া দুই শিশু শিক্ষার্থী দুই দিন ধরে নিখোঁজ রয়েছে। 

শিক্ষার্থীরা হলেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা ইউনিয়নের শুভাঢ্যা উত্তর পাড়ার মো. সোহেলের মেয়ে জান্নাত (১১) ও একই এলাকার মো. বাবু মিয়ার মেয়ে রাজিয়া (১১)।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় পৃথক সাধারণ ডায়েরি করেছেন দুই শিশুর অভিভাবক।

শিশুদের একজন শুভাঢ্যা আইডিয়াল কিন্ডারগার্ডেন এবং অন্যজন স্থানীয় আরেকটি স্কুলে ৫ম শ্রেণিতে পড়ে।

জান্নাতের বাবা মো. সোহেল জানান, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় জান্নাত। স্কুল ছুটির পর বাড়ি না ফেরায়  মেয়েকে খুঁজতে বের হন তিনি। তবে স্কুলে গিয়ে জানতে পারেন মেয়ে  স্কুলে যায় নি।

রাজিয়ার বাবা মো. বাবু জানান, সকালে মেয়ে আমার কাছে নাস্তার টাকা চেয়ে বাহিরে যায়। এরপর থেকে সে নিখোঁজ। পরে জান্নাতের বাবা আর আমি স্কুলে গিয়ে দেখি স্কুল বন্ধ। খোঁজাখুঁজি করে মেয়ের সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়রি করেছি।  

শুভাঢ্যা আইডিয়াল কিন্ডারগার্ডেনের প্রতিষ্ঠাতা স্বপন আবুল হাসনাত জানান, শিক্ষার্থী জান্নাত স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হলেও স্কুলে আসেনি। পরে জানতে পারলাম সে ও তার বান্ধবি রাজিয়া নিখোঁজ।

এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, বিষয়টি মাত্র শুনেছি, আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখছি।

এআরএস

Link copied!