Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

সাতকানিয়া কলেজের ‍‍৯৯ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

বিশেষ প্রতিনিধি, চট্টগ্রাম

বিশেষ প্রতিনিধি, চট্টগ্রাম

জানুয়ারি ২৮, ২০২৩, ০৪:৩৮ পিএম


সাতকানিয়া কলেজের ‍‍৯৯ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

"হোকনা আমাদের দেখা বন্ধুত্বের বন্ধনে প্রাণের কলেজ প্রাঙ্গনে" এই ধারার মধ্য দিয়ে সাতকানিয়া সরকারি কলেজের গৌরবময় ২৪ বছরে পদার্পণ ও পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে কলেজ প্রাঙ্গণে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। কলেজ প্রাঙ্গনে পুনর্মিলনীর অনুষ্ঠান বেলুন উড়িয়ে উদ্বোধন করেন ‍‍`৯৯ ব্যাচের প্রাণপ্রিয় স্যার অধ্যক্ষ রঞ্জিত কুমার দত্ত গাছবাড়িয়া সরকারি কলেজ।

এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু রায়হান মোহাম্মদ আশিকুর রহমান ও ‍‍`৯৯ ব্যাচের সকল ছাত্র ছাত্রীরা।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‍‍`৯৯ ব্যাচের ছাত্র নাসির উদ্দিন মিনটু যৌথ সঞ্চালনা করেন আব্দুল আলিম ও মহিউদ্দিন মিন্টু। প্রধান অতিথি ছিলেন উত্তরা কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু রায়হান মো. আশিকুর রহমান, প্রধান উদ্ভোধক  অধ্যক্ষ রঞ্জিত কুমার দত্ত। শুভেচ্ছা বক্তব্য দেন ‍‍`৯৯ ব্যাচের ছাত্র শাহাজাহান চৌধুরী। ‍‍`৯৯ ব্যাচের সকল বন্ধুদের মধ্যে কয়েকজন তাদের অনুভূতি প্রকাশ করেন।

অনুষ্ঠানের প্রধান উদ্বোধক স্যার রঞ্জিত কুমার দত্ত বলেন, সুদীর্ঘ চার যুগ পর ‍‍`৯৯ ব্যাচের ছাত্র-ছাত্রীরা আমাকে স্মরণ করেছে তার জন্য আমি সত্যি আবেগআপ্লুত। এই পুণর্মিলনী অনুষ্ঠানে প্রতিবছর করার জন্য অনুরোধ জানান।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরএস

Link copied!