Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

যুবলীগের জনসভা

দিরাই উপজেলা আ.লীগের কমিটি বাতিলের দাবি

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ২৮, ২০২৩, ০৭:১৭ পিএম


দিরাই উপজেলা আ.লীগের কমিটি বাতিলের দাবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দশম বারের মত আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় সুনামগঞ্জের দিরাইয়ে শুভেচ্ছা জানিয়ে জনসভা করেছে উপজেলা যুবলীগ।

শনিবার (২৮ জানুয়ারি) বিকালে উপজেলা সদরের থানা পয়েন্টে এ জনসভা অনুষ্ঠিত হয়।

জনসভায় দিরাই উপজেলা আওয়ামী লীগে ‍‍`অনুপ্রবেশকারী অনুপ্রবেশকারী ও হাইব্রিড নেতাদের বিতর্কিত‍‍` কমিটি বাতিলের দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, গেল বছরের ১৪ নভেম্বর  দিরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলনস্থলে দুই পক্ষের সংঘর্ষ হয়। এ সময় ডিলের আঘাত থেকে আত্মরক্ষার জন্য কেন্দ্রীয় নেতাদের চেয়ারকে ঢাল বানানোর দৃশ্য দেশজুড়ে আলোচিত হয়। পরে উপজেলা আওয়ামী লীগের যে কমিটি ঘোষণা করা হয় সেটির সভাপতি বিএনপি থেকে অনুপ্রবেশকারী বলে দাবি করেন পদবঞ্চিতরা। যুবলীগের ব্যানারে অনুষ্ঠিত শনিবার জনসভায় পদবঞ্চিতদের অনেকেই বক্তব্য রাখেন।

জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট।

উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়ের সভাপতিত্বে ও যুবলীগ নেতা রুবেল সর্দার ও জুয়েল মিয়ার সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  রেজাউল করিম শামীম, সৈয়দ আবুল কাসেম, অবনী মোহন দাস, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, দিরাই পৌরসভার সাবেক মেয়র মোশাররফ মিয়া, জেলা আওয়ামী লীগ নেতা শিতেশ তালুকদার মঞ্জু, আজাদুল ইসলাম রতন, অমল কর, জাহাঙ্গীর চৌধুরী, সবুজ কান্তি দাস, মঞ্জুর আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা সোহেল আহমদ, তাজুল ইসলাম, জসিম উদ্দিন চৌধুরী, সৈয়দ তানজিল আহমদ, বিশ্বজিৎ রায়, মোহন চৌধুরী প্রমুখ।

জনসভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারকে হঠাতে বিএনপি-জামাতের ষড়যন্ত্রের মোকাবেলা করতে তৃণমূলের ত্যাগী ও পরীক্ষিত নেতাদের অগ্রাধিকার দিয়ে সকল পর্যায়ের কমিটির গঠন করতে হবে। যারা হালুয়া-রুটির জন্য দল করে তাদের চিহ্নিত করে দল থেকে বের করে দিতে হবে। উপজেলা আওয়ামী লীগের বিতর্কিত কমিটি বাতিল করে ত্যাগীদের দিয়ে নতুন কমিটি গঠন করা হোক যারা স্মার্ট বাংলাদেশের কর্মসূচিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমানকে সুনামগঞ্জ-২ আসনে আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন দেওয়ার দাবি জানান বক্তারা।

কেএস 

Link copied!