Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মানিকছড়িতে অ্যাম্বুলেন্সের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

জানুয়ারি ৩০, ২০২৩, ০২:৩৬ পিএম


মানিকছড়িতে অ্যাম্বুলেন্সের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

খাগড়াছড়ির মানিকছড়িতে স্কুলে যাওয়ার পথে রাস্তা পার হতে গিয়ে অ্যাম্বুলেন্সের (ঢাকা মেট্রো-৭১১৬৮১) ধাক্কায় দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রী নিহত হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) সকাল ৯টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের মানিকছড়ি উপজেলাধীন গভামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘনা ঘটে। নিহতের নাম মাসাপ্রু মারমা (৭)। সে উপজেলার দক্ষিণ ফকিরনালা এলাকার আবাইশে মারমা ও ম্রাচাইন্দা মারমা দম্পতির মেয়ে। সে গভামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় বিদ্যালয়ের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ের সামনের খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের রাস্তা পার হতে গেলে বিদ্যালয়ের সামনেই অ্যাম্বুলেন্সের সাথে ধাক্কা লেগে ঘটানাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর অ্যাম্বুলেন্সটি পালিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকছড়ি উপজেলার হাতিমুড়া এলাকার একটি মরদেহ নিয়ে বরিশালের উদ্দেশ্যে রওনা দিয়ে যাওয়ার পথে হঠাৎ রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

মানিকছড়ি থানার এসআই আওলাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের গভামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সমানেই উক্ত প্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণির ছাত্রী মাসাপ্রু মারামা রাস্তা পার হতে গিয়ে অ্যাম্বুলেন্সের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যায়। পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরএস
 

Link copied!