Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মিরসরাইয়ে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে আটক ১

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

জানুয়ারি ৩০, ২০২৩, ০৬:৪২ পিএম


মিরসরাইয়ে স্কুল ছাত্রী অপহরণের অভিযোগে আটক ১

মিরসরাইয়ে স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে রিয়াজুল ইসলাম (২৪) নামে একজনকে আটক করা হয়েছে। আটককৃত আসামী ভোলা জেলার লালমোহন থানার মো. আলী আজগর এর ছেলে।

রোববার (২৯ জানুয়ারি) রাতে এ ঘটনায় মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানায় মামলা দায়ের করেন ছাত্রীর মা।

জানা গেছে, মিরসরাই উপজেলার দূর্গাপুর নগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী নিলুফা বেগম (ছদ্মনাম) স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে কৌশলে অপহরণ করার ছেষ্টা করেন রিয়াজুল ইসলাম (২৪)। স্কুল ছাত্রীকে কুমিল্লা কোটবাড়িয়া নেয়ার কথা বলে ঢাকাগামি সৌদিয়া পরিবহনের টিকিট কাটেন তিনি। মেয়েটির পরনে স্কুল ড্রেস ও কাঁধে স্কুল ব্যাগ দেখে স্থানিয়দের সন্দেহ হলে কাউন্টারের সহায়তায় তাকে আটক করে জোরারগঞ্জ থানায় সোপর্দ করা হয়। খবর পেয়ে কিশোরীর মা তার মেয়েকে উদ্ধার করে পরবর্তীতে বাদি হয়ে জোরারগঞ্জ থানায় অপহরণ মামলা দায়ের করেন।

দূর্গাপুর নগেন্দ্র চন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন জানান, স্কুুল থেকে বাড়ি যাওয়ার সময় পথে অপ্রাপ্ত বয়স্ক স্কুল ছাত্রীকে নিয়ে পালানোর চেষ্টা করে রিয়াজুল ইসলাম। পরে স্থানিয়দের সন্দেহ হলে তদের আটক করে থানা হেফাজতে দেয়া হয়। জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) খাইরুল আলম জানান, সোমবার দুপুরে ভিকটিম এর জবানবন্দি নেওয়ার জন্য বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। মামলার এজাহার এবং ভিকটিম এর দেওয়া জবানবন্দি অনুযায়ী তদন্ত করে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। আসামীকে চালান দেওয়া হয়েছে।

আরএস
 

Link copied!