Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

সিরাজগঞ্জে

গরু চোরের পিকআপের ধাক্কায় প্রাণ গেল নারীর

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ৩১, ২০২৩, ০৪:২৪ পিএম


গরু চোরের পিকআপের ধাক্কায় প্রাণ গেল নারীর

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে গরু চোরের পিকআপের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। তাঁর নাম সেলিনা বেগম (৪০)। এ ঘটনায় তার ছেলে জুবায়ের হোসেন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোরে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পঞ্চসারোটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পঞ্চসারোটিয়া গ্রামের আমির চানের স্ত্রী।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক হুসাইন আলী জানান, ভোরে পঞ্চসারোটিয়া গ্রামে আমির চানের বাড়িতে সাত থেকে আট ব্যক্তি গরু চুরি করতে যায়। তারা গোয়ালঘর থেকে দুটি গরু পিকআপে উঠিয়ে ফেলে। এ সময় গরুর চিৎকারে বাড়ির লোকজন বের হয়ে এলে গরু চোরেরা পালানোর চেষ্টা করে। তখন সেলিনা বেগম পিকআপের সামনে দাঁড়ালে গরু চোরেরা সেলিনা বেগমকে পিকআপ দিয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই গরু চোরেরা পিকআপ রেখে পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে সেলিনা বেগমের লাশ উদ্ধার করে। দুটি গরু ও পিকআপ জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

পুলিশ জানায় আহত জুবায়েরকে সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরএস

Link copied!