Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

কটিয়াদীতে জরাজীর্ণ ব্রিজ পূণ:নির্মাণের দাবী

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০২:১৪ পিএম


কটিয়াদীতে জরাজীর্ণ ব্রিজ পূণ:নির্মাণের দাবী

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার শিবনাথ সাহা বাজার সংলগ্ন ৬০ বছরের পুরাতন জরাজীর্ণ ব্রিজ সংস্কার ও পূণ: নির্মাণের দাবীতে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। 

৫ ফেব্রুয়ারি (রোববার) উপজেলা চত্তরে দ্রুত সময়ের মধ্যে ব্রিজ সংস্কার ও পূণ: নির্মাণের দাবীতে ভুক্তভোগী জনগণ ও কমিউনিস্ট পার্টির উদ্যোগে অবস্থান কর্মসূচি শেষে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী বরাবর স্মারকলিপি উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রদান করা হয়।

মুমুরদিয়া ইউনিয়নের শিবনাথ সাহার বাজার সংলগ্ন কুড়িখাই নদীর উপর নির্মিত প্রাচীন ব্রিজটি এখন জরাজীর্ণ। ইতোমধ্যে ব্রিজের দুপাশের রেলিং ভেঙ্গে গেছে, খসে পড়ছে পিলারের আস্তরণ ও ইট। স্থানে স্থানে ভেঙ্গে গেছে ব্রিজের পাটাতনের অংশ। ফলে বহুদিন ধরে ঝুঁকিপূর্ণ ও চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে ব্রিজটি। 

ব্রিজটি পুনঃনির্মাণের দাবিতে অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আবদুর রহমান রুমী, সাবেক সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, কটিয়াদী উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সেলিম উদ্দিন খান, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল নান্দু, সিপিবি নেতা মুর্শেদ খান নতুন, এলাকাবাসীর পক্ষে শাহ মোঃ জাফর, মোঃ জামাল হোসাইন সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ বক্তব্য রাখেন।

আরএস

Link copied!