Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মধুখালীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

এপ্রিল ২৬, ২০২৪, ০৭:৩০ পিএম


মধুখালীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ

ফরিদপুরের মধুখালীর ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে দুই ভাইকে নির্মমভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুমার নামাজের পর শহরের ইমামউদ্দীন স্কয়ারে এর আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

শহরের বিভিন্ন মসজিদ থেকে জুমার নামাজ আদায় করে ইসলামি আন্দোলনের নেতাকর্মী ও সমর্থকদের সাথে সাধারণ মুসল্লিরা এতে যোগ দেন। কয়েকটি স্থান থেকে মিছিল সহকারে এসে সমাবেশে যোগ দেন বিক্ষুব্ধরা। প্রায় দেড় থেকে দুই হাজার মানুষ সমবেত হয়ে প্রতিবাদ সমাবেশ করেন।

এদিকে প্রতিবাদ সমাবেশে কোনোপ্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে সকাল থেকেই তৎপর ছিল পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী। দুপুরে সেখানে বিজিবিসহ পুলিশের রায়ট কারও মোতায়ন করা হয়।

ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) মোর্শেদ আলমকে দেখা যায় জনতা ব্যাংকের মোড়ের অংশে একটি ফোর্সের সাথে অবস্থান নিয়ে দাড়িয়ে থাকতে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক লোকমান হোসেন জাফরী।

তিনি ১৫ দিনের আলটিমেটাম দিয়ে বলেন, এ ঘটনায় জড়িতদের প্রধান ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান তপন ও অজিত মেম্বার এখনো গ্রেপ্তার হয়নি। যদি এই সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার না করা হয় তাহলে আমরা আবারো মাঠে নামতে বাধ্য হবো।

ফরিদপুর জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি কামাল মোস্তফার সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন- জেলা কমিটির সহ-সভাপতি সৈয়দ সামসুল হক, সেক্রেটারি হাফেজ মিজানুর রহমান, মুফতি মাহদি হাসান, খেলাফত মজলিসের জেলা সভাপতি মাওলানা আমজাদ হোসাইন, সেক্রেটারি মুফতি আবু নাসির, জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি খন্দকার ওহিদুজ্জামান, জেলা ছাত্র আন্দোলনের সভাপতি মো. রেজোয়ান হোসেন নাঈম প্রমুখ।

ইএইচ

Link copied!