Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

মাদক কারবারিদেরকে কোমরে রশি বেঁধে থানায় নিয়ে আসুন: পরিকল্পনা মন্ত্রী

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

এপ্রিল ২৬, ২০২৪, ০৪:৫৮ পিএম


মাদক কারবারিদেরকে কোমরে রশি বেঁধে থানায় নিয়ে আসুন: পরিকল্পনা মন্ত্রী

জুয়া ও মাদক কারবারিরা দেশ ও সমাজের শত্রু। তারা সমাজ ও রাষ্ট্রবিরোধী বলেই সমাজকে নষ্ট করতে চায়, তারা গুপ্তচর। তাই জুয়া ও মাদক কারবারিদেরকে কোমরে রশি বেঁধে হেঁটে হেঁটে প্রকাশ্যে থানায় নিয়ে আসার আহ্বান জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রী মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম আরসিডিএস পিএসসি এমপি।

বৃহস্পতিবার রাতে নান্দাইল উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজিত ঈদ পুনর্মিলনী ও শুভেচ্ছা বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম শাহানের পরিচালনায় ও উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু নাঈম ভূইয়া ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে মন্ত্রী আরও বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে সর্বদা জিরো টলারেন্স অব্যাহত থাকবে। তাছাড়া অপরাধীর পক্ষে কোন ধরনের সুপারিশ গ্রহণ করা হবে না, সে যেই হোক না কেন? সে লক্ষ্যে উপজেলা আইনশৃঙ্খলা কমিটি, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রতি জোর নির্দেশ প্রদান করেন।

তিনি বলেন, ‘জোর যার, মুল্লুক তার’ সমাজ প্রতিষ্ঠা করতে দেওয়া যাবে না। তাই সমাজে আইনের স্থাপন প্রতিষ্ঠা করে অপরাধ ও দালাল মুক্ত মডেল উপজেলা গড়ে তুলার জন্য সর্ব স্তরের সকলকে এগিয়ে আসতে হবে। সেটি হবে নিজ নিজ পরিবার থেকে শুরু করে। প্রতিটি ওয়ার্ডে থাকা জনপ্রতিনিধি, শিক্ষক, রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে আরো সচেতন হতে হবে।

এ সময় পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আব্দুল হামিদ মিয়া (উপসচিব), নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মালেক চৌধুরী স্বপন, মন্ত্রীর কন্যা নারী নেত্রী ওয়াহিদা হোসেন রূপা, ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়া ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!