Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

৪শ টাকার জন্য কলেজ ছাত্র খুন! গ্রেপ্তার ৩

বগুড়া প্রতিনিধি:

বগুড়া প্রতিনিধি:

ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৭:১৬ পিএম


৪শ টাকার জন্য কলেজ ছাত্র খুন! গ্রেপ্তার ৩

বগুড়ায় মাত্র চারশত টাকার জন্য খুন হন কলেজ ছাত্র আশিক। শাজাহানপুরে চাঞ্চল্যকর ওই কলেজ পড়ুয়া শিক্ষার্থীর হত্যাকাণ্ডে জড়িত ৩ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ হত্যাকাণ্ডে জড়িত আরও একজন আসামি পলাতক রয়েছে।

হত্যাকাণ্ডে ব্যবহৃত ২টি চাকু, ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, উপজেলার আমরুল ইউনিয়নের পরানবাড়ীয়া পূর্বপাড়ার শহিদুল ইসলামের ছেলে মো, কাউছার (২২), একই ইউপির ঝালোপাড়া গ্রামের আ. খালেক এর ছেলে মো. মাহমুদুল (২০) এবং নগরহাট রামপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে মোঃ সাহান (২০)।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বেলা ২ ঘটিকায় এ সংক্রান্তে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে করেন  সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরাফত ইসলাম। জানা গেছে, ভিকটিম শাহরিয়ার ইসলাম রিয়াজ আশিক (১৭) আসামি কাউছারকে একটি কাজ করে দেয়ার বিনিময়ে মাত্র ৪০০ টাকা প্রদান করে। আসামি কাউছার কাজটি না করলে ভিকটিম আসামির কাছে উক্ত টাকা ফেরত চায়। কিন্তু আসামি কাউছার উক্ত টাকা আসামি মাহমুদুলের নিকট রাখে। আসামি মাহমুদুল উক্ত টাকা খরচ করে ফেলে। 

এরপর আসামি কাউছার টাকা দিতে তালবাহানা করে এবং ভিকটিম তার এক কথিত এলাকার বড় ভাইকে দিয়ে আসামী কাউছার ও সাহানকে টাকা ফেরত দেয়ার চাপ সৃষ্টি করলে আসামিরা অপমানিত বোধ করে। এছাড়াও হত্যাকাণ্ডের দুইদিন পূর্বে উক্ত টাকা চাওয়া কে কেন্দ্র করে ভিকটিম আশিক আসামি কাউছারকে মারধর করার উপক্রম পরিবেশ তৈরী করে। এসব কারনে তারা রাগান্বিত হয়ে অন্যান্য আসামিদের (বন্ধুদের) সাথে পরামর্শ করে  হত্যার পরিকল্পনা করে। 

উল্লেখ্য আসামিরা একে অপরের ঘনিষ্ঠ বন্ধু ছিল। চাঞ্চল্যকর কলেজ পড়ুয়া শাহরিয়ার ইসলাম রিয়াজ  আশিক (১৭) কে হত্যার ঘটনার সাথে জড়িত তদন্তে প্রাপ্ত ৪ জন আসামীর মধ্যে ৩ জন আসামিকে শাজাহানপুর থানা এলাকায়  অভিযান পরিচালনা কালে আসামিদের গ্রেপ্তার করা হয়। আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,ধারালো চাকু দ্বারা শরীরের বিভিন্ন স্থানে জখম করে। গলা ও পায়ের রগ কেটে আশিককে হত্যার কথা স্বীকার করে।

আরএস

Link copied!