Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

গুরুদাসপুরে ভিক্ষুকদের মাঝে ছাগল উপহার 

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি,

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি,

ফেব্রুয়ারি ৭, ২০২৩, ০৭:৩৬ পিএম


গুরুদাসপুরে ভিক্ষুকদের মাঝে ছাগল উপহার 

গুরুদাসপুর উপজেলা প্রশাসন ও সমাজসেবা অফিসের আয়োজনে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের অর্থায়নে উপজেলা সামাজ কল্যাণ পরিষদ কর্তৃক বরাদ্দকৃত অর্থ দিয়ে ভিক্ষুকদের মাঝে ছাগল উপহার দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ৩টায় উপজেলা সমাজসেবা অধিদপ্তর কার্যালয়ের সামনে উপজেলার পৌরসভাসহ ৬ ইউনিয়নের  সুবিধাভোগী ৭ জন ভিক্ষুককে ২টি করে  ১৪টি ছাগল তাদের হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, কৃষি অফিসার মো. হারুনর রশিদ ও স্ব স্ব ইউনিয়নের অসহায় সুবিধাভোগীরা। 

বিতরণের কালে নির্বাহী কর্মকর্তা বলেন, আপনাদের যে ছাগলগুলো দেয়া হচ্ছে সেই ছাগলগুলো পালন করে বংশবিস্তারের মাধ্যমে আপনারা  লাভবান হবেন। তাই এগুলো বিক্রি না করে যত্নসহকার পালন করলে আপনাদের আর অন্যের মুখাপেক্ষী হতে হবে  না।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো.শফিকুল ইসলাম বলেন, প্রতিটি সমপ্রদায়ের অসহায়, হতদরিদ্র দুঃস্থ  দেশের সাধারণ মানুষেরা। যেন তাদের নির্দেশনাকে যথাযথ ভাবে উপজেলা সমাজসেবা কার্যালয় সম্মানের সঙ্গে দায়িত্ব পালন করার চেষ্টা করছেন। তারই ধারাবাহিকতায় আজকের ছাগল উপহার ।আপনারা ছাগলগুলো বিক্রি না করে ভালোভাবে পালন করে সাবলম্বী হওয়ার চেষ্টা করবেন।

আরএস
 

Link copied!