Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

টিআরসি পদে নিয়োগ উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

ফেব্রুয়ারি ৮, ২০২৩, ০২:২২ পিএম


টিআরসি পদে নিয়োগ উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

খাগড়াছড়িতে বাংলাদেশ পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ- ২০২৩ উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্স এ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে আগামী ১১, ১২ ও ১৩ ফেব্রুয়ারি খাগড়াছড়ি পার্বত্য জেলা প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ এবং শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা, ১৮ ফেব্রুয়ারি লিখিত পরীক্ষা, ২৭ ফেব্রুয়ারি মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা সংক্রান্তে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ বোর্ডের সদস্যগণের উদ্দেশ্যে নিয়োগ সংক্রান্ত পাওয়ার পয়েন্ট ও ভিডিও  প্রদর্শন করা হয়।

ব্রিফিং প্যারেডে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম। 

ব্রিফিংয়ে পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম বলেন, আসন্ন পুলিশ কনস্টেবল (টিআরসি) নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ মেধা, যোগ্যতার ভিত্তিতে অনুষ্ঠিত হবে। নিয়োগ প্রক্রিয়াকে ঘিরে কোন প্রকার আর্থিক লেনদেনে না জড়ানোর জন্য সবাইকে আহ্বান জানান। নিয়োগ কার্যক্রম সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পাদনের লক্ষ্যে নিয়োগ কার্যক্রমে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্যকে পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন।

তিনি আরও বলেন, সকলের সহযোগিতায় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম মহোদয়ের নির্দেশনায় সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে পুলিশ কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হবে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিনিয়া চাকমা, মোঃ কামরুজ্জামান  সিনিয়র সহকারী পুলিশ সুপার (মানিকছড়ি সার্কেল) জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ নিয়োগ বোর্ডের সদস্যগণ উপস্থিত ছিলেন।

কেএস 

Link copied!