Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বগুড়ায় সেই নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

মাসুম বিল্লাহ, গাইবান্ধা

মাসুম বিল্লাহ, গাইবান্ধা

ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০১:০৩ পিএম


বগুড়ায় সেই নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

গাইবান্ধার নিখোঁজ হওয়া সেই মিল ব্যবসায়ী সোলায়মান হোসেনের (৫১) মরদেহ নিখোঁজের আটদিন পর বগুড়ার রেল লাইনের পাশ থেকে উদ্ধার করেছে সান্তাহার রেলওয়ে পুলিশ। গতকাল শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাতে রেলে কাটা পড়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে তারা।

বিষয়টি সান্তাহার রেল পুলিশের বরাতে নিশ্চিত করেন, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী। 

তিনি আমার সংবাদকে বলেন, বেলা সাড়ে ১১ টার দিকে সান্তাহার জিআরপি পুলিশ টেলিফোনে একব্যক্তির রেলে কাটা পড়ে মৃত্যুর খবর জানায়। তাদের দেওয়া তথ্যে ও বণর্নার ভিত্তিতে ধারণা করা হচ্ছে সেটি নিখোঁজ সোলায়মান। তারা মরদেহ ময়না তদন্ত করছে, তার পরেই জানা যাবে আসলে কবে আর কিভাবে মৃত্যু হয়েছে তার।

এরআগে, গত ৩ ফেব্রুয়ারি শুক্রবার ফজ‌রের নামাজ আদায়ের জন্য বাড়ির অদূরে অবস্থিত দক্ষিণ বুড়াইল (কল্ল‌্যাবেড় জামে মস‌জি‌দ) যাওয়ার জন্য ভোর রাতে বাড়ি থেকে বের হন সোলায়মান। তারপর থেকেই নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে গত ৪ ফেব্রুয়ারি ফুলছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করে সোলায়মানের ছোট ভাই আব্দুর রউফ। এরপর থেকে বিভিন্ন সময়ে মোবাইল ফোনে সোলায়মানোর পরিবারের কাছে চাঁদা দাবি করে আসছিল দূর্বৃত্তরা। পরে এমন ঘটনায় সোলায়মানকে অক্ষত অবস্থায় ফিরে পেতে গত বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে ফুলছড়ি উপজেলা হেড কোয়ার্টারের সামনের রাস্তায় বিক্ষোভ ও মানবন্ধন কর্মসূচি পালন করে পরিবার, স্বজন ও স্থানীয়রা। 

মানববন্ধন শেষে ইউএনও এবং ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাওসার আলীর কাছে স্বারকলিপিও দেওয়া হয়।

কেএস 

Link copied!