Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কেরানীগঞ্জে জিপিএ ৫ প্রাপ্ত ৪১৮ শিক্ষার্থীকে সংবর্ধনা

কেরানীগঞ্জ প্রতিনিধি:

কেরানীগঞ্জ প্রতিনিধি:

ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৪:১৪ পিএম


কেরানীগঞ্জে জিপিএ ৫ প্রাপ্ত ৪১৮ শিক্ষার্থীকে সংবর্ধনা

ঢাকার কেরানীগঞ্জে এসএসসি ও সমমানের পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ। শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার কলাতিয়া ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ থানার ৪১৮ শিক্ষার্থীর হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ।

কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল ও সহকারী কমিশনার (ভূমি) আমেনা মারজানের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহীন আহমেদ বলেন, তোমরা তোমাদের মেধাকে কাজে লাগিয়ে দেশ ও মানুষের কল্যাণে অবদান রাখবে। তোমাদের জ্ঞানের দ্যুতি ছড়িয়ে পড়বে সারাবিশ্বে। তোমরা হয়ে উঠবে দেশের সেরা নাগরিক।

তিনি বলেন, বাংলাদেশের নাগরিক হিসেবে শিক্ষার্থীদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের সুযোগ আছে যা জাতির প্রত্যাশা পূরণে সহায়ক হবে।  

এসময় আরও উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগম, রোহিতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল আলী,  জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, কলাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহের আলী, তারানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ফারুকসহ অনেকে।

ছাত্রছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন কৃতি শিক্ষার্থী মিশিতা কামাল এবং অবিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন জয়নাল আবেদীন।

আরএস

Link copied!