Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বিএনপি’র পদযাত্রায় অস্ত্র উঁচিয়ে হামলা করা যুবক গ্রেপ্তার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০৫:০৯ পিএম


বিএনপি’র পদযাত্রায় অস্ত্র উঁচিয়ে হামলা করা যুবক গ্রেপ্তার

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী বাজারে বিএনপি’র পদযাত্রা থেকে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে হামলাকারী যুবক জাহিদুল ইসলাম জাহিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার দখল থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়।

রোববার (১২ ফেব্রুয়ারী) ভোরে বরমী ইউনিয়নের গাড়ারন গ্রামের তার বন্ধু হাতেমের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। একইদিন আড়াইটায় সংবাদ সম্মেলনে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান তথ্য নিশ্চিত করেছেন।  

যুবক জাহিদুল ইসলাম জাহিদ উপজেলার বরমী ইউনিয়নের বরমী গ্রামের মৃত সাইদুর রহমান মীরের ছেলে। সে ৫/৬ বছর আগে ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের সাধুয়া গ্রাম থেকে বরমী এলাকায় এসে স্থায়ীভাবে বসবাস শুরু করে।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, জাহিদুল ইসলাম জাহিদের বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি ও মারামারিসহ একাধিক মামলা রয়েছে। ওইসব মামলায় সে জেলও খেটেছে। তার বিরুদ্ধে আরো কোনো মামলা রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) সানোয়ার হোসেন জানান, জাহিদুল ইসলাম জাহিদের কাছ থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে অস্ত্রটি আসল না নকল তা ফরেনসিক রিপোর্টের পর নিশ্চিত করে বলা যাবে। একেকজন এককে ধরনের কথা বলছে, আমরা বিষয়টি তদন্ত ও খতিয়ে দেখছি।  

কেএস  

Link copied!