community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

কেন্দুয়ায় বিএনপির ৫০ নেতাকর্মীর জামিন

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৯, ২০২৩, ০৯:১১ পিএম


কেন্দুয়ায় বিএনপির ৫০ নেতাকর্মীর জামিন

পুলিশ বাদী হয়ে দায়ের করা বিস্ফোরক আইনের মামলায় উচ্চ আদালতে (হাইকোর্ট) হাজিরা দিয়ে আগাম জামিন পেলেন নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী রোটারিয়ান এম নাজমুল হাসানসহ দলটির ৫০ জন নেতাকর্মী।

রোববার (১৯ ফেব্রুয়ারি) ওই মামলায় রোটারিয়ান এম নাজমুল হাসানের নের্তৃত্বে সকল আসামীরা হাইকোর্টে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন মঞ্জুর করে ৬ সপ্তাহের জন্য আগাম জামিন প্রদান করেন।

এর আগে গত ১১ ফেব্রুয়ারি স্থানীয় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের কুমরুড়া বাজারে কেন্দ্রীয় বিএনপি ঘোষিত ইউনিয়ন পদযাত্রা কর্মসূচি পালন করতে গিয়ে পুলিশি বাধার মুখে পড়েন সাবেক ছাত্রদল নেতা নেত্রকোনা জেলা বিএনপির সাবেক উপদেষ্টা ও জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রোটারিয়ান এম নাজমুল হাসান।

পরে স্থানীয় কেন্দুয়া থানা পুলিশ বাদী হয়ে রোটারিয়ান এম নাজমুল হাসানকে প্রধান আসামী করে ৫০ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করে।

বিএনপি নেতা রোটারিয়ান এম নাজমুল হাসান রোববার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করে বলেন, সরকারের দায়েরকৃত গায়েবী মামলায় হাজিরা দিয়ে হাইকোর্ট থেকে আমিসহ আমার দলের ৫০ জন  নেতাকর্মী আগাম জামিন পেয়েছি।

এআরএস

 

 

Link copied!