Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার ষ্ট্যান্ডরিলিজ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৭:১৯ পিএম


আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার ষ্ট্যান্ডরিলিজ

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার ওসি আজিজুল হককে ষ্ট্যান্ড রিলিজ করা হয়েছে বলে জানা গেছে। তবে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মার্মা বিষয়টিকে নিয়মিত বদলির অংশ বলে জানালেও তাকে কোন থানায় বদলি করা হয়েছে সেই বিষয়ে স্পষ্টত কিছু বলেননি।

জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার মোল্লারচর এলাকায় অটো রিকসা চালক জাহাঙ্গীরের বাড়িতে ডাকাতি করতে গিয়ে ডাকাত দল গৃহকর্তা জাহাঙ্গীরকে প্রাণ নাশের ভয় দেখিয়ে বলে, গরু বিক্রির টাকা দে না হলে জীবন দে।  এই বলে ওই বাড়ীর সর্বস্ব লুটে নেয় ডাকাত দল। এর পর শুক্রবার  দুপুরে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শালমদী নয়াপাড়া এলাকায় সম্পত্তি সংক্রান্ত সংঘর্ষে মোসলেম হাজী (৬০) নামে এক ব্যাক্তি প্রতিপক্ষের হামলায় নিহত হন। নিহত ব্যাক্তি ঘটনার চার দিন আগে জীবনের নিরাপত্তাা চেয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

কিন্তু পুলিশ এ ব্যাপারে কোন ব্যবস্থা না নেয়ায় মোসলেম হাজীর মৃত্যুর বিষয়ে পুলিশের দায়িত্বে অবহেলার বিষয়ে প্রশ্ন উঠে এবং রোববার বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় এবং অনলাইন পোর্টালে ফলাও করে সংবাদ প্রকাশিত হয়। এর পরই বিকেলে ওসি আজিজুল হক হাওলাদারকে তার অফিস গোটাতে দেখা যায়।

বিশ্বস্ত সূত্র জানায়, উল্লেখিত বিষয় গুলোর জন্যই ওসি কে ষ্ট্যান্ড রিলিজ করা হয়ে থাকতে পারে। তবে এই বিষয়ে নারায়ণগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার (গ অঞ্চল) আবির হোসেন জানান, আমি কিশোরগঞ্জে আছি। এ ব্যাপারে আমি কিছুই জানি না। তবে তিনি অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মার্মা এর সঙ্গে কথা বলতে বলেন।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাই লাউ মার্মা বলেন, ওসি আজিজুল হক হাওলাদারকে নিয়মিত বদলীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ পুলিশ অফিসে নিয়ে আসা হয়েছে।

কেএস 

Link copied!