Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

নাটোরে পত্রিকা বিতরণকারীদের মাঝে সাইকেল বিতরণ

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৭, ২০২৩, ০৩:০৪ পিএম


নাটোরে পত্রিকা বিতরণকারীদের মাঝে সাইকেল বিতরণ

নাটোরে ১৪ জন পত্রিকা বিতরণকারীদের মাঝে সাইকেল বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে নাটোর সার্কিট হাউজের সামনে এই সাইকেল বিতরণ করা হয়। সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্, এনডিসি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শামীম আহমেদ। এ ছাড়াও পুলিশ সুপার সাইফুর রহমান সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নাটোর জেলা হকার্স শ্রমিক ইউনিয়নের সভাপতি দিলীপ কুমার ও সেক্রেটরী ইমরান আলী জোহা প্রতিক্রিয়ায় জানান তারা জেলা প্রশাসনের কাছ থেকে বাইসাইকেল উপহার পেয়ে খুব খুশি। এতোদিন ভাঙ্গাচোরা সাইকেল নিয়ে তাদের পত্রিকা বিতরণ করতে হতো। তাতে পত্রিকা বিলি করতে সমস্যা হতো। কখনোও নষ্ট হওয়ার কারণে পত্রিকা বিলি করতে দেরিও হতো। কিন্তু নতুন সাইকেল কেনার সামর্থ্যও সবার ছিল না। আবার অনেকের সাইকেল না থাকায় পায়ে হেঁটে পত্রিকা বিলি করতে হয়। তাই জেলা প্রশাসনের এমন উদ্যোগে তারা খুব খুশি।

রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে স্মার্ট র্বালাদেশ বিনির্মাণে বদ্ধ পরিকর। তাই যারা পত্রিকা বিতরণের মতো গুরুত্বপূর্ণ কাজে কর্মরত থাকেন তাদেরকেও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অন্তর্ভুক্ত করতেও প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। সেই ধারাবাহিকতায় নাটোওে ১৪ জন পত্রিকা বিতরণকারীর মাঝে জেলা প্রশাসনের উদ্যোগে সাইকেল উপহার দেয়া হয়েছে।

এ ব্যাপারে জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, নাটোরে কর্মরত ১৪ জন পত্রিকা বিতরণকারীদের অনেকের ব্যবহৃত সাইকেল নষ্ট হয়ে গেছে বা বিকল হয়ে গেছে। এতে করে তাদের পত্রিকা বিতরণ করতে সমস্যায় পড়তে হচ্ছে। তাই জেলা প্রশাসনের তহবিল থেকে তাদের নতুন সাইকেল উপহার দেয়ার উদ্যোগ নেয়া হয়।

কেএস

Link copied!