Amar Sangbad
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪,

কেরানীগঞ্জে ওপেন হাউস ডে ও পুলিশ বক্সের উদ্বোধন

কেরানীগঞ্জ প্রতিনিধি:

কেরানীগঞ্জ প্রতিনিধি:

মার্চ ৪, ২০২৩, ০৩:১৭ পিএম


কেরানীগঞ্জে ওপেন হাউস ডে ও পুলিশ বক্সের উদ্বোধন

কেরানীগঞ্জের ঘাটারচররে ট্রাফিক পুলিশ বক্সের উদ্বোধন ও ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ এপ্রিল) দুপুরর ঘাটারচর চৌরাস্তায় পুলিশ বক্সের উদ্বোধন করেন ঢাকা জেলা পুলিশ সুপার মো: আসাদুজ্জামান ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আমীনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মো: সাজেদুর রহমান, শাক্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, তারানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন ফারুক, অধ্যাপক প্রদিপ কুমার হালদারসহ অনেক।

পরে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ এর সভাপতিত্বে গ্রীনভিল রেস্টুরেন্টে জনসাধারণের অংশগ্রহণে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বলেন, জনগনকে নিরাপত্তা মানুষের দোরগোড়ায় পৌছে দিতেই পুলিশের এ কার্যক্রম। এছাড়াও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা,

মাদক, ইপ্টিজিং, কিশোর গ্যাং এর ব্যাপারে সকলকে সজাক থাকার পাশাপাশি যে যার দিক থেকে এসব বিষয়ে  সচেতন করার আহবান জানান এ কর্মকর্তা।

তিনি বলেন, আমি বাধ্য হয়ে কাজ করতে চাই, সাংবাদিকরা লিখনির মধ্যে এসব বিষয় ফুটে তুললে পুলিশ বাধ্য হয়ে এসব কাজ করবে। আর পুরো কেরানীগঞ্জ কে সিসিটিভি ফুটেজের আওতায় আনার ঘোষণা দেন ঢাকা জেলা পুলিশের এ কর্তা।

আরএস
 

Link copied!