Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

পূবাইলে স্ত্রী খুন হওয়ার ঘটনায় ১২ ঘন্টার মধ্যে ঘাতক স্বামী গ্রেপ্তার

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি:

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি:

মার্চ ১৩, ২০২৩, ০৫:২৯ পিএম


পূবাইলে স্ত্রী খুন হওয়ার ঘটনায় ১২ ঘন্টার মধ্যে ঘাতক স্বামী গ্রেপ্তার

গাজীপুর মহানগরীর পূবাইলে স্বামীর হাতে স্ত্রী খুন হওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনার ১২ঘন্টার মধ্যে রবিবার রাতে ঘাতক স্বামী কে গ্রেফতার করে পূবাইল থানা পুলিশ।

ময়মনসিংহ জেলার নান্দাইল থানার তেলিনা গ্রামের মো. সিদ্দিক মিয়ার পুত্র ওমর ফারুকের (৩৬) সঙ্গে ভালোবেসে গত দুই বছর আগে বিয়ে হয় সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানার পাকুরতলা গ্রামের মো. মাহমুদ আলীর কন্যা নাজমা খাতুনের (৩৫)।

পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ জাহিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন,গত রবিবার সকালে ৪২ নং ওয়ার্ড করমতলা (পশ্চিম পাড়া)রেললাইনের উত্তর পাশে সুমন মিয়ার বাড়িতে পারিবারিক দাম্পত্য কলহের জের ধরে স্ত্রীকে পিটিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার পর দরজা বাহির থেকে তালা মেরে পালিয়ে যায় স্বামী। নিহতের স্বামীকে ঘটনার ১২ঘণ্টার মধ্যে বিশেষ অভিযানের মাধ্যমে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।ময়নাতদন্তের প্রতিবেদন এলেই বিস্তারিত জানা যাবে।

ভিকটিমের বাবা মাহমুদ আলী জানান, নাজমার প্রথম স্বামী একটি কন্যাসন্তান রেখে মারা গেলে দু-তিন বছর আগে পূবাইলে চলে আসেন। একত্রে চাকরির সুবাদে প্রেমের সম্পর্কে তাদের বিয়ে হয়। তিনি বলেন, আমার মেয়ের ফিক্স ডিপোজিটের ৩ লাখ ৬০ হাজার টাকার জন্য প্রায় ফারুক তাকে নির্যাতন করত। সুখের কথা ভেবে ৩ লাখ টাকা জামাইকে দেওয়া হয়। বাকি ৬০ হাজার টাকার জন্য চাপ দিলে সেটাও সপ্তাহ দুয়েক আগে আমার মেয়ের হাতে বুঝিয়ে দিই। সেই টাকা নিয়ে দ্বন্দ্বে আমার মেয়ের অকালে জীবন দিতে হলো। আমি এর বিচার চাই।

আরএস
 

Link copied!