Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আগৈলঝাড়ায় অপহরনের ১৭ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

মার্চ ১৬, ২০২৩, ০৫:৫৭ পিএম


আগৈলঝাড়ায় অপহরনের ১৭ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

বরিশালের আগৈলঝাড়ায় অপহরনের ১৭ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী হৈমন্তী সরকার ১০ম শ্রেনীর স্কুল ছাত্রী যাতায়ত পথে মধ্যে প্রাইয় উত্যক্ত করায় বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে ফ্লিম স্টাইলে অপহরণ করেছেন।

এ ঘটনায় সাধারন ডায়েরী করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। উপজেলার রতনপুর ইউনিয়নের মোল্লা পাড়া গ্রামের (সাহেবের হাট) কেশব চন্দ্র সরকারের মেয়ে ও আগৈলঝাড়া সাহেবের হাট মাধ্যমিক বিদ্যালয়ের ১০শ্রেনীর ছাত্রী হৈমন্তী সরকার (১৫) গত ২৭ ফেব্রুয়ারী সকালে নিজবাড়ি থেকে প্রতিদিনের ন্যায় স্কুল কক্ষে প্রাইভেট পড়ার যাওয়ার উদ্দেশ্য রওনা হলে স্কুলের সামনে পথের মধ্যেই আগে থেকে ওঁত পেতে থাকা কয়েকজন জোর করে ভয়ভীতি দেখিয়ে একপর্যায়ে মটরসাইকেল করে অপহরণ করে নিয়ে যায় হৈমন্তী সরকারকে, নাঈম মিয়ার (২২) নেতৃত্বে কয়েক জন বখাটে।

সে একই এলাকার প্রতিবেশী মো. ফজলুল হক মিয়ার ছেলে। এ ঘটনায় অপহৃতা স্কুল ছাত্রীর পিতা কেশব চন্দ্র সরকার অনেক খোজাখুজি করে না পেয়ে এক দিনপরে বাদী হয়ে ২৮ ফেব্রুয়ারী থানায় একটি সাধারন ডায়েরী  করেন, যার নং (১২৫৬)।

পরবর্তীতে স্থানিয় পর্যায়ে কয়েকজন বিষয়টি সুরাহা ও মেয়ে উদ্ধার করে দিবে বলে আস্বাশ দিয়ে কোন রকমের সুরাহা করতে না পারায়। হতভাগ্য পিতা কেশব চন্দ্র সরকার স্থানীয় প্রশাসনের স্মরনাপন্ন হয়ে থানায় মো. নাঈম মিয়া(২২)কে প্রধান আসামি করে,মোট ৫ জনের নামে মামলা দায়ের করেন।

১২দিনেও মেয়েকে পুলিশ উদ্ধার করতে না পারায়, ঘটনাস্থল পরিদর্শন কালে সাংবাদিকদের, হৈমন্তীর বাবা বলেন তার মেয়ে উদ্ধারে সমাজ তথা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মিল্টন মন্ডল সরেজমিন পরিদর্শণ করেন। এঘটনায় বিবরনে সাংবাদিকদের বলেন, থানায় মামলা হওয়ার পর থেকেই আসামীদের গ্রেফতারের জন্য সর্বাত্তক চেষ্টা অব্যহত আছে।

আরএস
 

Link copied!