Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

নিখোঁজের ১ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁ প্রতিনিধি:

মার্চ ২৭, ২০২৩, ০২:২২ পিএম


নিখোঁজের ১ দিন পর বস্তাবন্দি লাশ উদ্ধার

নওগাঁর মান্দায় আজিজুল হক মন্ডল (৫০) নামে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৬ মার্চ) রাত ১১ টায় উপজেলার কুসুম্বা ইউনিয়নের আন্দারশুরা বিল সংলগ্ন বাঁধ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আজিজুল হক উপজেলার কুসুম্বা হাজীপাড়া গ্রামের মৃত পরশতুল্যাহ মন্ডলের ছেলে। তিনি পেশায় একজন ভ্যান চালক। নিহতের ছেলে বেলাল বলেন, তার বাবা পেশায় একজন ভ্যান চালক। প্রতিদিন সকালে বের হয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে আসতেন। গত শনিবার সন্ধ্যার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন এবং তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ ছিলো। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।

তিনি বলেন, গতকাল আমি ঢাকায় ছিলাম। বিষয়টি জানার পর রোববার (২৬ মার্চ) ঢাকা থেকে বাড়ি এসে থানা পুলিশের শরনাপন্ন হয়ে রাত সাড়ে ৯ টার দিকে একটি সাধারণ ডায়েরি লিখে নিচ্ছিলাম। এমন সময় ডিউটি অফিসারের রুমে ডিউটি অফিসারের স্বাক্ষর নিতে গিয়ে জানতে পারি যে, উপজেলার ভারশোঁ ইউনিয়নের চৌবাড়িয়া বাজারের পূর্ব পার্শ্ব দিয়ে প্রবাহিত শিব নদী এবং আন্দারশুরা বিল সংলগ্ন বাঁধের পাশে একটি অজ্ঞাত ব্যাক্তির মরদেহ পাওয়া গেছে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই যে, কে বা কারা আমার বাবাকে হত্যা করে লাশ বস্তাবন্দি করে আন্দারশুরা বিল সংলগ্ন বাঁধের পাশে ফেলে রেখে গেছে। যারা এই হত্যা কাণ্ডের সঙ্গে জড়িত আমরা তাদের বিচার চাই।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মেহেদী মাসুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। রোববার রাতে এ ঘটনায় একটি মামলা হয়েছে। সোমবার (২৭ মার্চ) সকালে নওগাঁ সদর হাসপাতালে মরদেহময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আরএস

 

Link copied!