Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

টাঙ্গাইলে ইয়াবাসহ গ্রেপ্তার ২

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল প্রতিনিধি

এপ্রিল ১, ২০২৩, ০৫:১৯ পিএম


টাঙ্গাইলে ইয়াবাসহ গ্রেপ্তার ২

টাঙ্গাইলে ৫ হাজার  ৩৮০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (৩১ মার্চ) দিবাগত রাত পৌনে একটার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানাধীন গোলচত্বর এলাকা থেকে তাদের গ্রপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- দিনাজপুরের বিরামপুর উপজেলার বিজুল কঞ্চিহাগি গ্রামের মৃত নজিবুদ্দিনের ছেলে আকরামুল (৪৭) ও একই উপজেলার দিওর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে মোক্তার হোসেন (২৮)।

র‌্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্পের কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানাধীন গোল চত্বর এলাকায় অভিযান চালালে দৌড়ে পালানোর সময় তল্লাশি চালিয়ে ৫ হাজার ৩৮০ পিস ইয়াবাসহ তাদের গ্রপ্তার করা হয়। গ্রেপ্তার কৃতদের মধ্যে আকরামুল বিরামপুর উপজেলার দিওর ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার।

এসময় তাদের কাছ থেকে নগদ ১ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা অভিনব কৌশলে ঢাকা থেকে মাদকদ্রব্য সরবরাহ করে দিনাজপুর জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় মামলা দায়ের  করা হয়েছে।

আরএস

 

 

 

Link copied!