Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কুমিল্লা বরুড়ায় গাঁজা ও ইয়াবাসহ আটক ১

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

এপ্রিল ২, ২০২৩, ০৮:৪৭ পিএম


কুমিল্লা বরুড়ায় গাঁজা ও ইয়াবাসহ আটক ১

কুমিল্লা বরুড়ায় শনিবার (১ এপ্রিল) ৩০ কেজি গাঁজা ও ৩শ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. রাব্বিকে গ্রেপ্তার করে পুলিশ।

বরুড়া থানার অফিসার ইনচার্জ মো. ফিরোজ হোসেন এর নির্দেশনায় সঙ্গীয় এসআই আলী মর্তুজা, এএসআই মো. আরিফুল মাওলা, এএসআই মো. ওয়াহিদুল করিম, এএসআই আব্দুল মোতালেব ও ফোর্স সহ বরুড়া থানা এলাকায়  বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে বরুড়া থানাধীন ০৩নং খোশবাস উত্তর ইউপিস্থ খোশবাস পূর্ব বাজারে আকতার এর অটো পার্টসের দোকানের ভিতর থেকে শনিবার বিকেলে মো. রাব্বি (২৭), পিতা. মো. আব্দুর রহিম, সাং দেওয়ান নগর থানা-বরুড়া, জেলা- কুমিল্লা। তার কাছ থেকে ৩০ কেজি গাঁজা ও ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। পলাতক আসামি ২ জন আকতার হোসেন ও মাহে আলম।  

সে দীর্ঘদিন যাবত বরুড়া থানার খোশবাস ইউনিয়নসহ আশপাশের এলাকায় তার অপর পলাতক সহযোগী আকতার হোসেন(৩০) ও মো. মাহে আলম প্রকাশ মাহা আলম (৩৬) গন পরস্পর যোগসাজশে মাদকদ্রব্য বিক্রয় করে আসছে। সে একাধিক মাদক মামলার এজাহারনামীয় আসামী।

এ বিষয়ে বরুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ হোসেন তিনি বলেন দীর্ঘদিন যাবত বরুড়ায় খোশবাস ইউনিয়নসহ আশপাশের এলাকায় তার মাদক বিক্রয় করে আসছে। আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরএস

 

 

 

 

 

 

 

 

 

 

Link copied!