Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বামনায় মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে প্রার্থী ঘোষনা

বামনা (বরগুনা) প্রতিনিধি

বামনা (বরগুনা) প্রতিনিধি

এপ্রিল ৪, ২০২৩, ০২:৩৩ পিএম


বামনায় মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে প্রার্থী ঘোষনা

বরগুনার বামনা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে কমান্ডার পদে নিজের প্রার্থীতা ঘোষনা করলেন সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন খান। 

মঙ্গলবার(৪ এপ্রিল) বামনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে কমান্ডার পদে তিনি তাঁর প্রার্থীতা ঘোষনা দেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন প্রায় অর্ধশতাধীক বীর মুক্তিযোদ্ধা। 

সংবাদ সম্মেলনে সাবেক এই কমান্ডার গণমাধ্যমকর্মীদের জানান, তাকে কৌশল করে কিছু স্বার্থান্বেষী মুক্তিযোদ্ধারা তালিকা থেকে বাদ দেওয়ার অপচেষ্টা করেছিলো। তাদের সকল চেষ্টা ব্যার্থ করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কাউন্সিল তাকে পুনরায় স্বীকৃতি প্রদান করে গেজেটে অন্তভর্‚ক্ত করেছেন। 

ষড়ষন্ত্রকারীরা ইতিমধ্যে বামনা উপজেলার প্রকৃত ৩৫জন মুক্তিযোদ্ধাকে বাদ দিয়েছেন। যারা কোনদিন মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেননি এমন লোকদের মুক্তিযোদ্ধা হিসাবে চুড়ান্ত সুপারিশ করেছেন। এসব অপশক্তিকে দমাতে ও পুনরায় এ উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের উজ্জীবিত করতে তিনি আসন্ন মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনে কমান্ডার পদে প্রার্থী হবেন বলে জানান। 

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধার ও উপজেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি গাজী আবুল কালাম, প্রেসক্লাব সভাপতি নেসার উদ্দিন, সাধারণ সম্পাদক নাসির মোল্লা, সাবেক সভাপতি ওবায়দুল কবির আকন্দ দুলাল ও বীর মুক্তিযোদ্ধাগন।

Link copied!