Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কাউনিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

এপ্রিল ৪, ২০২৩, ০৪:১০ পিএম


কাউনিয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

রংপুরের কাউনিয়ায় ইউপি সদস্য হায়দার আলীর বিরুদ্ধে এক নারীকে কু-প্রস্তাব ও যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত ২১ মার্চ ভুক্তভোগি আদুরী বেগম (৩০) বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। 

অভিযুক্ত হায়দার আলী (২৮) উপজেলার হরিচরণলস্কর গ্রামের আব্দুল জলিলের ছেলে এবং বালাপাড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য।

ভুক্তভোগি ও অভিযোগ সূত্রে জানা গেছে, ইউপি সদস্য হায়দার আলী অত্যন্ত নারী লোভী চরিত্রহীন ও খারাপ প্রকৃতির লোক। বিভিন্ন সময় নানা জায়গায় রাস্তাঘাটে চলার পথে ও মোবাইল ফোনে দীর্ঘদিন ধরে ভুক্তভোগি স্থানীয় তাজুল ইসলামের স্ত্রী আদুরী বেগমকে অশালীন কথাবার্তা এবং কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ভয়ভীতি ও হুমকি প্রদান করে।

গত ২০ মার্চ রাত ৯টার দিকে হরিচরণলস্কর (চার জিগারপাড়) এলাকায় জনৈক জাহাঙ্গীরের দোকানে ভুক্তভোগি নারী তার স্বামী তাজুল ইসলামসহ চা খাইতে যাওয়ার সময় ইউপি সদস্য হায়দার আলী প্রকাশ্য অশালীন কথাবার্তা বলেন।

এসময় আদুরী বেগমকে বিরক্ত করার কারণ জানিতে চাইলে ইউপি সদস্য হায়দার আলী ক্ষিপ্ত হয়ে আদুরী বেগমের স্বামীকে মারপিট করতে আসেন। তখন উপস্থিত লোকজন এগিয়ে এলে তাদেরকে মারপিট করিতে না পেরে ভয়ভীতি ও জীবননাশের হুমকি দেন।

ভুক্তভোগীর স্বামী তাজুল ইসলাম বলেন, আমার স্ত্রীর সঙ্গে লম্পট হায়দার আলী জঘন্য আচরণ করছে আমি এর ন্যায় বিচার চাই। আসামী প্রভাবশালী ও ইউপি সদস্য হওয়ায় তার বিরুদ্ধে কথা বলার মত কোন লোক নাই।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য হায়দার আলী বলেন, আদুরী বেগম একজন দুশ্চরিত্রা মহিলা। তারা অসামাজিক কার্যকলাপে জড়িত। এসব খারাপ কাজে বাধা প্রদান করায় সে আমার উপর ক্ষিপ্ত হয়ে থানায় অভিযোগ দিয়েছে।

কাউনিয়া থানার ওসি মোস্তাছের বিল্লাহ বলেন, থানায় একটি যৌন হয়রানির অভিযোগ হয়েছে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএইচআর
 

Link copied!