Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

পুলিশের অভিযানে গাংনীতে ৩ ডাকাত গ্রেপ্তার

গাংনী প্রতিনিধি

গাংনী প্রতিনিধি

এপ্রিল ১২, ২০২৩, ০৫:৪৬ পিএম


পুলিশের অভিযানে গাংনীতে ৩ ডাকাত গ্রেপ্তার

মেহেরপুরের গাংনী থানা পুলিশের অভিযানে ৩ ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে কুষ্টিয়া ও মেহেরপুর জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাতি হওয়া মোটরসাইকেল ও ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও লাঠিসোটা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার জামালপুর মধ্যপাড়ার রব্বান মন্ডলের ছেলে রবিউল ইসলাম (৩৬) মেহেরপুর জেলার গাংনী উপজেলার সাহেবনগর গ্রামের মৃত ফকির মন্ডলের ছেলে মো. নাজির হোসেন (৫০) ও সাহারবাটি গ্রামের রফিকুল ইসলামের ছেলে দুলাল আলী (৩২)।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, গত ৮ এপ্রিল শনিবার রাত পৌনে নয়টার দিকে সাহারবাটি থেকে গাড়াডোব বাজারে যাওয়ার পথে মোড়ভাঙ্গা মাঠ পাড়া নামক স্থানে পৌঁছালে একদল ডাকাত তাদের পথ গতিরোধ করে তাদের হাত পা ও মুখ গামছা দিয়ে বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে মোটরসাইকেল ও নগদ টাকা এবং ২টি মোবাইল ফোন নিয়ে চলে যায়। 

এ ঘটনায় গত রোববার সবুজ হোসেন সাদ্দাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন যার মামলা নম্বর ৮। মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করে তিনি বলেন এ বিষয়ে তথ্য প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার ও সোর্স মাধ্যমে ডাকতদের অবস্থান সম্পর্কে অবগত হয় পুলিশ। 

এর প্রেক্ষিতে গেলো একদিনে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ছিনতাই হওয়া মোটরসাইকেল। একই সাথে ব্যবসায়ী সাদ্দাম হোসেনকে কুপিয়ে জখম করা দেশীয় অস্ত্র (হাসুয়া) ও লাঠিসোটা উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। 

এ ডাকাতের ঘটনায় আরও যারা জড়িত রয়েছে তাদেরকে শনাক্ত করে দ্রুত গ্রেপ্তার করা হবে। গ্রেপ্তারকৃতরা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে উল্লেখ করে পুলিশ সুপার জানিয়েছেন। তাদের নামে গাংনী থানায় দায়ের করা মামলায় মেহেরপুর আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলমান বলেও জানান পুলিশ সুপার।

এমএইচআর

Link copied!