Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

রাউজানে পৃথক অভিযানে অস্ত্র-চাপাতিসহ ৭জন গ্রেপ্তার

রাউজান প্রতিনিধি

রাউজান প্রতিনিধি

এপ্রিল ১২, ২০২৩, ০৬:১০ পিএম


রাউজানে পৃথক অভিযানে অস্ত্র-চাপাতিসহ ৭জন গ্রেপ্তার

চট্টগ্রামের রাউজান উপজেলায় পৃথক অভিযানে দেশীয় তৈরি অস্ত্র, এলজি, চাপাতি ছুরি, কিরিচসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে রাউজান থানা পুলিশ। 

বুধবার (১২ এপ্রিল) দুপুরে চট্টগ্রাম আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। 

রাউজান থানা সূত্র মতে, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টায় ডাকাতির প্রস্তুতিকালে নোয়াপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের শাহজানের চৌদ্দ কলোনী থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার চারজন হলেন, নোয়াপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নিরামিস পাড়ার শেখ আহম্মদের ছেলে মো. শেখ রাফাত (৩০), একই এলাকার ফজল কাদেরের ছেলে মেহেদী হাসান মুরাদ (২২), ৯নং ওয়ার্ডের কচুখাইন রফিক সওদাগর বাড়ির মো. বাবুলের ছেলে মো. হাসান মুরাদ (২৪) ২ নং ওয়ার্ডের আচার্য্যপাড়ার মো. মতিনের ছেলে মো. ইমরান (২৫)। 

এ চারজনের কাছ থেকে দেশীয় তৈরি অস্ত্র (এলজি), কার্তুজ, দুটি টিপ ছুরি, কিরিচ, চাপাতি সদৃশ লোহার তৈরি কুড়াল উদ্ধার করা হয়। অপরদিকে সিএনজি চালিত অটোরিকশা যোগে যাওয়ার সময় তিন অস্ত্রধারীকে গ্রেপ্তার করা হয়। 

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাহাড়তলী চুয়েট গেইট থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন, হাটহাজারী উপজেলার উত্তর মাদার্শার নুর খলিফার বাড়ির আশারাফ আলীর ছেলে আবদুর রহিম বাদল (২৭), একই এলাকার প্রয়াত শফিকুল ইসলামের ছেলে শাহাদাত হোসেন (২২) ও প্রয়াত খলিলুর রহমানের ছেলে মো. ইকবাল হোসেন কামাল (২৬)। 

তাদের কাছ থেকে একনল বিশিষ্ট বন্দুক (আগ্নেয়াস্ত্র), একটি সিএনজি চালিত অটোরিকশা (চট্টগ্রাম-থ-১১-৯৪২৭) জব্দ করা হয়। 

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবশীল বলেন, পৃথক অভিযানে একটি ডাকাত দলের অস্ত্রধারী চারসদস্য ও বিক্রির উদ্দেশ্যে অস্ত্র পাচারকালে তিনজনসহ ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে। পৃথক মামলা রুজু শেষে গ্রেপ্তার সাতজনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

এমএইচআর

Link copied!