Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ত্রিশালে ইউএনও‍‍`র বরণ ও বিদায়

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

এপ্রিল ১৭, ২০২৩, ০৮:৫৪ পিএম


ত্রিশালে ইউএনও‍‍`র বরণ ও বিদায়

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসাবে যোগদান করেছেন জুয়েল আহমদ। এর আগে তিনি পরিসংখ্যান ও তথ্য  ব্যবস্থাপনা বিভাগের সচিবের একান্ত সহকারি হিসেবে দায়িত্ব পালন করেছেন। নতুন পদোন্নতি পেয়ে তিনি এই প্রথম ত্রিশালের ইউএনও হিসেবে যোগদান করেন। তার  গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর  উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি এক সন্তানের জনক ।

এদিকে আজ সোমবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে অফিসার্স ক্লাবের আয়োজনে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা  জুয়েল আহমেদকে বরণ ও  বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আখতারুজ্জামানকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তারুজ্জামান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এ এম এন শোভা মিয়া আকন্দ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মোমেন , মাধ্যমিক শিক্ষা অফিসার মফিজুল ইসলাম , কৃষি কর্মকর্তা তানিয়া রহমান, পল্লী উন্নয়ন কর্মকর্তা রুমা আক্তারসহ আরও অনেকে।

এআরএস

Link copied!