Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মঠবাড়িয়ায় এমপি রুস্তুম আলী ফরাজির কর্মীসভা

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

এপ্রিল ২৫, ২০২৩, ০৩:২০ পিএম


মঠবাড়িয়ায় এমপি রুস্তুম আলী ফরাজির কর্মীসভা

পিরোজপুর-৩ আসনের এমপি সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ডা. মো. রুস্তুম আলী ফরাজি ঈদ পরবর্তি কর্মীসভা করেছেন। 

মঙ্গলবার (২৫ এপ্রিল) উপজেলার দক্ষিণ সোনাখালী ডা. রুস্তুম আলী ফরাজি অনার্স কলেজ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় উপজেলার বিভিন্ন এলাকার ৫ সহস্রাধিক লোকজন অংশগ্রহণ করেন।

ডা. মো. রুস্তুম আলী ফরাজি বলেন, ডিজিটাল বাংলা থেকে স্মার্ট বাংলার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন। হাজারো প্রতিকূলতার বাঁধা পেড়িয়ে দেশের সবচেয়ে মেঘা প্রজেক্ট পদ্মা সেতু বাস্তবায়ন করেছেন। বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন, উপবৃত্তি দিচ্ছেন, ভিজিডি, ভিজিএফ, জেলে কার্ডে চাল দিচ্ছেন, কমপক্ষে ১৪ ধরনের ভাতা দিচ্ছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী প্রতিটি ঘরে-ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। সারা দেশে সড়ক পথের যোগাযোগ ব্যবস্থা (সড়ক-ব্রিজ, কালভার্ট) আধুনিকায়ন হচ্ছে। তিনি প্রধানমন্ত্রী ও তার নিজের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, শিক্ষক নেতা শহিদুল ইসলাম, প্রভাষক মোতালেব হোসেন, ফারুক হোসেন, ইলিয়াস হোসাইন, জাকির হোসেন হাওলাদার প্রমূখ।

এইচআর

Link copied!