Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় শ্বশুর নিহত, জামাই আহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মে ২, ২০২৩, ০৯:০৭ পিএম


মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় শ্বশুর নিহত, জামাই আহত

মুন্সীগঞ্জে বৈদ্যুতিক সঞ্চালন সংযোগ টানাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো. ফজলুর রহমান বেপারী (৭০) নিহত হয়েছে। এতে ছুরিকাঘাতে আহত হয়েছে তার মেয়ে জামাই শ্যামল শেখ (৩৮)।

মঙ্গলবার (২ মে) বিকেল ৩ টার দিকে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের কল্যানশিং গ্রামের বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ফজলুর রহমান বেপারী  ওই গ্রামের মৃত আব্দুল জলিল বেপারীর ছেলে। ছুরিকাঘাত জামাই শ্যামলকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শ্যামল জানান, স¤প্রতি প্রতিবেশী রাসেল বেপারীর বাড়ির বৈদ্যুতিক সঞ্চালন সংযোগের তার ছিঁড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। মঙ্গলবার দুপুরে তার শ্বশুর ফজলুর রহমানের বাড়ির উপর দিয়ে বৈদ্যুতিক সংযোগের তার টানতে যায় রাসেল ও তার বাগিনা মিলন। এ সময় তার শ্বশুর বৈদ্যুতিক তার টানতে বাঁধা দিলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে খবর পেয়ে তিনি সেখানে ছুটে গেলে আবারও বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন দু‍‍`পক্ষই। জামাই শ্যামল বাধা দিতে গেলে তাকেও ধারালো ছুরিকাঘাত করে আহত করা হয়।

শ্বশুরকে কিলঘুষি ও মারধর করতে  দেখলে ছুটে জায় বড় মেয়ের জামাই শ্যামল তখন তাকে ও বেশ মারধর করে প্রতিবেশী রাসেল ও লিমন। ফজলুল রহমান বেপারী ও শ্যামল কে  স্থানীয়রা উদ্ধার করে ৪ টার সময়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শৈবাল বসক শ্বশুর ফজলুর রহমানকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ওসি মো. তারিকুজ্জামান জানান, বৈদ্যুতিক তার টানাকে কেন্দ্র করে মারামারি হয়েছে দুই পক্ষে। এতে আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে আনা হলে একজন কে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরজন চিকিৎসাধীন রয়েছে।

এআরএস

Link copied!