Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

‘বঙ্গবন্ধুর কন্যা প্রত্যন্ত অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছেন’

লালমোহন (ভোলা )প্রতিনিধি

লালমোহন (ভোলা )প্রতিনিধি

মে ১৮, ২০২৩, ০৪:৩৯ পিএম


‘বঙ্গবন্ধুর কন্যা প্রত্যন্ত অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছেন’

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন,বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যান্ত অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষে ইউনিয়ন ভিত্তিক  কমিউনিটি ক্লিনিক ও উপজেলা ভিত্তিক মা ও শিশু কল্যান কেন্দ্র নির্মান করে দিয়েছে। যা বিগত কোন সরকার করেনি। বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় চরাঞ্চলের অসহায় মানুষ চিকিৎসার অভাবে মারা যেতো।

বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলা মা ও শিশু কল্যান কেন্দ্রের প্রান্তিক অসহায় মানুষের স্বাস্থ্য সেবার মানোন্নয়নের লক্ষে  মা ও শিশু কল্যান কেন্দ্র পরিদর্শন কালে এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরোও বলেন,অপরিসীম মমত্ববোধ নিয়ে জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশের স্বাস্থ্যখাত এখন অনেক অগ্রসর। গ্রামীণ জনপদে এই সেবা বিস্তৃত হয়েছে। এর ফলে মানুষের সময় ও অর্থের সাশ্রয় হচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন আহমেদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার  মা শিশু কল্যান কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ অমিত কর্মকার,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

এরপরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে লালমোহন উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ১৭ জন জেলের মাঝে বকনা বাছুর বিতরন করেন এমপি শাওন।

আরএস

Link copied!