Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

রাউজানে চিকিৎসা সহায়তার সাড়ে ১১ লাখ টাকার চেক বিতরণ

রাউজান প্রতিনিধি

রাউজান প্রতিনিধি

মে ২০, ২০২৩, ০৫:৩৪ পিএম


রাউজানে চিকিৎসা সহায়তার সাড়ে ১১ লাখ টাকার চেক বিতরণ

চট্টগ্রামের রাউজান উপজেলায় রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, আর্থিক অসচ্ছল রোগাক্রান্ত ব্যক্তিদের জন্য কাজ করছে সরকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা এ পাঁচটি মৌলিক অধিকার নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, চিকিৎসার অভাবে দেশের কোনো মানুষ যাতে কষ্ট না পায় সেজন্য স্বাস্থ্যসেবার মানোন্নয়ন করা হয়েছে।

শনিবার (২০ মে) সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, থ্যালাসেমিয়া, জন্মগত হৃদরোগে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয় আয়োজিত অনুষ্ঠান থেকে বিভিন্ন রোগে আক্রান্ত ২৩ জনের মধ্যে প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

রাউজান উপজেলা নির্বাহী আবদুস সামাদ সিকদারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন রাউজান উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মনির হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, রাউজান থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল হারুন। এসময় উপস্থিত ছিলেন চেক গ্রহণকারী রোগাক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। 

এইচআর

Link copied!