Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ মামলার আসামী, ইয়াবাসহ আটক ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মে ২১, ২০২৩, ০৭:৩৪ পিএম


ব্রাহ্মণবাড়িয়ায় ১০ মামলার আসামী, ইয়াবাসহ আটক ২

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ মামলার ১ আসামিসহ ২ জনকে ইয়াবাসহ আটক করেছে জেলা গোয়েন্দা শাখা। রবিবার (২১ মে) জেলা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,  শনিবার (২০ মে) দুপুর ও রাতে পৃথক অভিযানে ২ জনকে আটক করা হয়। আটকরা হলেন, আবুল হোসেন ও মো. বাদল মিয়া। 

আবুল হোসেন জেলার সদর উপজেলার চান্দপুর এলাকার হাবিবুর রহমানের ছেলে ও একই উপজেলার কাছাইট (নোয়াবাড়ি) এলাকার মনা মিয়ার ছেলে মো. বাদল মিয়া। 

ওসি মো. হাবিবুর রহমান জানান, শনিবার দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মাছিহাতা ইউপির চান্দপুর বাজার কাঁচা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে আবুল হোসেনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশিু করে ৩৭ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটক আবুল হোসেনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০ মামলা রয়েছে। 

তিনি আরও জানান, একই দিন রাত ১০টার দিকে পৃথক অভিযানে সদর উপজেলার মাছিহাতা ইউপির কাছাইট বাজার ভাদুঘর রাস্তার ব্রিজের ওপর অভিযান পরিচালনা করে বাদল মিয়াকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ২৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ওসি মো. হাবিবুর রহমান জানান, আটক বাদল মিয়ার বিরুদ্ধে নরসিংদী জেলার শিবপুর থানায় খুনসহ ডাকাতি মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরএস
 

Link copied!