Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ এক সন্ত্রাসী গ্রেপ্তার

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি

বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি

মে ২১, ২০২৩, ০৭:৪৩ পিএম


বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ এক সন্ত্রাসী গ্রেপ্তার

রাজবাড়ীর বালিয়াকান্দিতে অস্ত্র-গুলিসহ সুফল বিশ্বাস (৩৫) নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তিনি ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ঢুমাইন ইউনিয়নের জাননগর গ্রামের পরিতোষ বিশ্বাসের ছেলে।

শনিবার দিবাগত রাত পৌনে ২টার সময় বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধীনগর বাজারের সার্বজনীন দূর্গামন্দির ও আশ্রমের মালিকানাধীন টিন শেডের দুই ঘরের মাঝে ইটের স্তূপের মধ্যে থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

বালিয়াকান্দি থানার এসআই মোঃ টিটুল হোসাইন বলেন, উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধিনগর বাজারে চাঁদাবাজীর ঘটনাকে কেন্দ্র করে গুলি করে আহত করে। এ ঘটনায় গত ১৯ মার্চ বালিয়াকান্দি থানায় মামলা দায়ের হয়। ওই মামলায় সুফল বিশ্বাসকে শনিবার বিকেলে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করলে তার অস্ত্রের কথা স্বীকার করে। পরে রাতে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে এসআই রাজিবুল সহ অভিযান পরিচালনা করা হয়। 

গ্রেপ্তারকৃত দেখানো মতে ও স্থানীয়দের উপস্থিতে বালিয়াকান্দি থানার সমাধিনগর বাজারের সার্বজনীন দূর্গামন্দির ও আশ্রমের মালিকানাধীন টিন শেডের দুই ঘরের মাঝে ইটের স্তুপের মধ্যে একটি দেশীয় তৈরী ওয়ান শুটার গান, একটি সবুজ রংয়ের কার্তুজ, একটি সাদা রংয়ের কার্তুজ, একটি সবুজ রংয়ের ব্যবহৃত কার্তুজের খোসা উদ্ধার করা হয়। এ ব্যাপারে বালিয়াকান্দি থানায় সুফল বিশ্বাসের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরএস
 

Link copied!