Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

মাদক ফেলে পালালো ১১ মামলার আসামি!

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মে ২৩, ২০২৩, ০৬:০১ পিএম


মাদক ফেলে পালালো ১১ মামলার আসামি!

মুন্সীগঞ্জে ৫০ বোতল ফেনসিডিল ও ২ কেজি ৫০০ গ্রাম গাঁজা ফেলে পালিয়েছে জোড়া খুনসহ ১১ মামলার আসামি মো. বাবু সরকার (২৮) ও ৫ মামলার আসামি জিসাদ (৩০)। পরে ফেলে যাওয়া মাদকসহ একটি মোটরসাইকেল জব্দ করেছে মুন্সীগঞ্জ গোয়েন্দা পুলিশ।

সোমবার রাত সাড়ে ১০ টার দিকে মুন্সীগঞ্জ পৌরসভার বৈখর এলাকার মো. আলী বসত বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে এ সমস্ত মাদক এবং ফেলে যাওয়া মোটরসাইকেল জব্দ করে।

গোয়েন্দ পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুই ব্যক্তি মোটরসাইকেল দিয়ে ফেনসিডিল এবং গাঁজা নিয়ে আসতেছে। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের মোটরসাইকেল থামানোর জন্য সিগ্ন্যাল দিলে তারা মোটরসাইকেল এবং ২টি স্কুল ব্যাগ ফেলে পালিয়ে যায়। 

এ সময় ব্যাগ ২ টি তল্লাশি করে ৫০ বোতল ফেনসিডিল এবং ২কেজি ৫০০ গ্রাম গাজা ও একটি মটোরসাইকেল জব্দ করে। পরে জানতে পারে মাদক বহনকারী মো.বাবু সরকার। 

সে মুন্সীগঞ্জ পৌরসভার বৈখার পশ্চিম পাড়া এলাকার মৃত ওফিজ উদ্দিন সরকারের ছেলে। অপর মাদক বহনকারী জিসাদ। পৌরসভার পূর্ব দেওভোগের মন্ডলবাড়ি এলাকার আবুল বাশার লিটনের ছেলে।

এ ব্যাপারে গোয়েন্দা পুলিশে ওসি আবুল কালাম আজাদ বলেন, পলাতক আসামিদর বিরুদ্ধে সদর থানায় এজাহার দায়ের করা হয়েছে।

আসামি বাবু বিরুদ্ধে আগে ১১ টি মাদক মামলা এবং আসামি জিসাদের বিরুদ্ধে ৫ টি মাদক মামলা রয়েছে। আসামিদের গ্রেপ্তারে গোয়েন্দা পুলিশ অভিযান অব্যহত রয়েছে।

এইচআর
 

Link copied!