Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

খেলাধুলার চর্চা বাড়ানোর আহবান খাদ্যমন্ত্রীর

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ প্রতিনিধি

মে ২৬, ২০২৩, ০৬:৫০ পিএম


খেলাধুলার চর্চা বাড়ানোর আহবান খাদ্যমন্ত্রীর

মাদকমুক্ত যুবসমাজ গঠনে খেলাধুলার চর্চা বাড়ানোর আহবান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

শুক্রবার বিকালে নওগাঁ স্টেডিয়ামে মরহুম আব্দুল জলিল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান তিনি। নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা এটুর্নামেন্ট আয়োজন করে।

খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট প্রবর্তন করেন। তিনি মৃতপ্রায় ফুটবল অঙ্গণকে জাগিয়ে তোলেন। এর ফলশ্রুতিতে তৃণমূল থেকে অনেক মেধাবি খেলোয়াড় তৈরি হয়েছে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, সারাদেশে সরকার রাস্তাঘাট ও অবকাঠামোর ব্যাপক উন্নয়ন করেছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। নওগাঁ জেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে বিশ্ববিদ্যালয়ের অনুমোদন হয়েছে। এখন ভিসি নিয়োগ দেওয়ার প্রক্রিয়া চলছে। এছাড়া ১১শত কোটি টাকা ব্যয়ে নওগাঁ জেলার অবকাঠামো উন্নয়নে মেগা প্রকল্প নেওয়া হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

তিনি আরো বলেন, দীর্ঘদিন পর নওগাঁ স্টেডিয়ামে খেলাধুলার আয়োজন হচ্ছে।দর্শকদের খেলা দেখতে মাঠে আসার অনুরোধ জানিয়ে বলেন, বিনোদন লাভে মোবাইলে বুঁদ না হয়ে মাঠে এসে খেলোয়াড়দের উৎসাহ দিন।

অনুষ্ঠানে সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন,নওগাঁ ৫ আনোয়ার হোসেন হেলাল,নওগাঁ ৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার, নওগাঁর জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, পুলিশ সুপার রাশেদুল হক, নওগাঁ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল খালেক এবং নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল এ সময় উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে মোট ৮টি দল অংশ নিচ্ছে।

এইচআর

Link copied!