Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

কলাপাড়ায় রোলার ষ্কেটিং ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

মে ২৬, ২০২৩, ০৯:১৮ পিএম


কলাপাড়ায় রোলার ষ্কেটিং ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত

পটুয়াখালীর কলাপাড়ায় এই প্রথমবারের মতো বাংলাদেশ বিসিপিসিএল রোলার এর দ্বিতীয় স্কেটিং ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৬ মে) বিকেল ৪টায় কলাপাড়াস্থ সিক্সলেন সড়কে বাংলাদেশ বিসিপিসিএল এর আয়োজনে ও ১৩২০ মেগাওয়াট পায়রা তাপবিদ্যুৎ এর সার্বিক সহযোগীতায় এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রিড়া মন্ত্রনালয়ের সচিব ড. মহিউদ্দিন আহম্মেদ। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ রোলার ষ্কেটিংয়ের সভাপতি মো. আবুল কালাম আজাদ। 

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম, বাংলাদেশ রোলার ষ্কেটিংয়ের সাধারন সম্পাদক আহমেদ আসিফুল হাসান, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক মো. জিয়াউল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন, পায়রা প্লান্ট ম্যানেজার শাহ মুহাম্মদ শরীফুল ইসলাম ও আয়োজক কমিটি’র সদস্য সচিব মো. আশরাফুল আলম মাসুদ প্রমুখ। 

এছাড়া বাংলাদেশ বিসিপিসিএল রোলার ষ্কেটিং এর কর্মকর্তা ও কর্মচারীসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় সড়কের দু’পাশে হাজার হাজার উৎসুক জনতা উপস্থিত হয়ে এ প্রতিযোগীতা উপভোগ করেন।

জানা যায়, বাংলাদেশ বিসিপিসিএল রোলার ষ্কেটিং আয়োজিত এ প্রতিযোগীতায় সারা দেশের নারী ও পুরুষসহ মোট ২০০ প্রতিযোগী অংশগ্রহন করেন। 

অনুষ্ঠান শেষে ৬ টি ক্যাটাগরির মোট ১৮ জন প্রতিযোগীর মাঝে পুরষ্কার বিতরন করা হয়। এছাড়া প্রতিযোগীতায় অংশগ্রহনকারী সকল প্রতিযোগীদের মাঝে ফিনিশিং পুরষ্কার বিতরন করা হয়। 

এর আগে কলাপাড়ায় সাতদিন ব্যাপী শেখ রাসেল রোলার ষ্কেটিং প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। এ প্রশিক্ষণ কর্মশালায় উপজেলার শতাধিক প্রশিক্ষনার্থী অংশগ্রহন করেন। এসকল শিক্ষার্থীদের মাঝে সনদ বিতরন করা হবে বলে সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে।

এইচআর

Link copied!