Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

ব্রাহ্মণবাড়িয়ায় ডা.জাফরুল্লাহ চৌধুরী‍‍`র স্মরণ সভা

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

মে ২৭, ২০২৩, ০৪:৩৮ পিএম


ব্রাহ্মণবাড়িয়ায় ডা.জাফরুল্লাহ চৌধুরী‍‍`র স্মরণ সভা

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রয়াণে শনিবার (২৭ মে) ব্রাহ্মণবাড়িয়ায় এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

‍‍`ভাসানী চর্চা কেন্দ্র‍‍` এর উদ্যোগে স্থানীয় প্রেসক্লাবে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। স্মরণ সভায় বক্তারা বলেন, ‍‍`জাফরুল্লাহ চৌধুরী ছিলেন দেশপ্রেম ও সততার প্রতীক। ওনি যে কাজই করেছেন সেটা দেশের জন্য মানুষের জন্য। উনি রাজনীতি করতেন না। 

তবে উনার বক্তব্য রাজনীতিকে আন্দোলিত করতো। উনি কোনো রক্তচক্ষুকে ভয় করতেন না।‍‍` বক্তারা আরো বলেন, ‍‍`জাফরুল্লাহ চৌধুরী স্থান করে নিয়েছেন মানুষের হৃদয়ে। এ পৃথিবী যতদিন বেঁচে থাকবে ততদিন বেঁচে থাকবেন তিনি। 

জাফরুল্লাহ চৌধুরীর দেশপ্রেমকে অনুসরণ করে আমাদেরকে উদ্বুদ্ধ হতে হবে।‍‍` সাংবাদিক আবদুন নূরের সভাপতিত্বে এবং অ্যাড. নাসির মিয়ার সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন শামীমা সিকদার। প্রধান অতিথি ছিলেন জাফরুল্লাহ‍‍`র সহধর্মীনী নারী নেত্রী শিরিন হক। 

বিশেষ অতিথি ছিলেন, ড. মুস্তফা মজিদ, অধ্যাপক রাহমান চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে জাফরুল্লাহ চৌধুরীর সহধর্মীনী শিরিন হক বলেন, ‍‍`জাফরুল্লাহ সাধারণ মানুষের অনেক ভালোবাসা পেয়েছেন। এটাকেই তিনি জীবনের বড় প্রাপ্তি হিসেবে দেখেছেন। 

তিনি সব সময়ই সাধারণ মানুষের হয়ে কাজ করতেন।‍‍` অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শামছুজ্জামান চৌধুরী কানন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা, তৈমুর রেজা শাহজাদ, বীরমুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত, সাথী চৌধুরী, ফেরদৌসুর রহমান, ফজিলাতুন্নাহার প্রমুখ।

এইচআর

Link copied!