Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কুড়িগ্রামে বাক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম প্রতিনিধি

মে ২৭, ২০২৩, ০৫:২৮ পিএম


কুড়িগ্রামে বাক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বাক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

আটককৃত ধর্ষণকারী হলেন, তিলাই ইউনিয়নের পশ্চিম ছাট গোপালপুর গ্রামের শামছুল হক (৬৫)।

শনিবার (২৭ মে) সকালে এ তথ্য নিশ্চিত করছেন ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম। 

পুলিশ সূত্রে জানা গেছে, স্বামী মারা যাওয়ার পর থেকে বাক প্রতিবন্ধী ওই যুবতী মেয়েকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করতেন তার মা। 

শুক্রবার (২৬ মে ) সকালে মেয়েটির খালা মারা গেলে প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে একা রেখে মৃত বোনকে দেখতে যান ওই যুবতীর মা। এই সুযোগে প্রতিবেশি বৃদ্ধ শামছুল হক মেয়েটিকে বাড়িতে একা পেয়ে ঘরের দরজা বন্ধ করে জোড় পূর্বক তাকে ধর্ষণ করতে থাকে।

এসময় ঘরের ভিতর শব্দ শুনতে পান পাশের বাড়ির এক মহিলা। তিনিআরও কয়েকজনকে সাথে নিয়ে ঘরের দরজা খুলে আপত্তিকর অবস্থায় ওই বৃদ্ধকে দেখতে পেয়ে তারা সবাইমিলে তাকে আটক করেন।

পরে ইউনিয়ন চেয়ারম্যানকে জানালে তিনি গ্রাম পুলিশ পাঠিয়ে ওই বৃদ্ধকে আটক করে থানা পুলিশকে খবর দেন । খবর পেয়ে শুক্রবার সন্ধ্যায় ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ধর্ষক শামছুল হককে আটক করে থানায় নিয়ে আসে।

তিলাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই বৃদ্ধ ধর্ষণের কথা স্বীকার করেছে। পরে তাকে ভুরুঙ্গামারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভূরৃঙ্গামারী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দিয়ে শনিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

এইচআর
   

 

Link copied!