Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

নির্বাচিত হলে আধুনিক পৌরসভা গড়তে চান আ’লীগ মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক

লিটন আহমেদ, তাড়াশ (সিরাজগঞ্জ)

লিটন আহমেদ, তাড়াশ (সিরাজগঞ্জ)

জুন ১১, ২০২৩, ০৫:৫১ পিএম


নির্বাচিত হলে আধুনিক পৌরসভা গড়তে চান আ’লীগ মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক

আসন্ন তাড়াশ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুর রাজ্জাক নির্বাচিত হলে আধুনিক স্মার্ট দুর্নীতি মুক্ত পৌরসভা গডতে চান ।

(৯ জুন) শুক্রবার  সন্ধ্যায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় নবগঠিত তাড়াশ  পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী  মো. আব্দুর রাজ্জাকের নাম ঘোষণা করা হয়।

তাড়াশ উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা ও তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের  সাবেক চেয়ারম্যান মরহুম এম মোবারক হোসেনের মেজো ছেলে,তাড়াশ পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক নৌকা প্রতীক পাওয়ায় পৌর এলাকায় নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মাঝে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে।
এ ব্যাপারে তাড়াশ পৌর আওয়ামীলীগের অন্যতম প্রভাবশালী সদস্য ও তাড়াশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাহেদ খাঁন জয় বলেন, তাড়াশের রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে ক্লিন ইমেজের  নৌকা মনোনীত প্রার্থী  আব্দুর রাজ্জাক বিনয়ী, ভদ্র এবং পরপকারী মানুষ হিসাবে খ্যাত।

এ বিষয়ে আব্দুর রাজ্জাক বলেন, আমি নির্বাচিত হতে পারলে অবহেলিত পৌরসভার সবচেয়ে বেশি উন্নয়ন করব।রাজনৈতিক নেতৃবৃন্দ ,সুশীল সমাজ, সাংবাদিক নেতাদের অভিজ্ঞতা-বুদ্ধি-পরামর্শ নিয়ে আমি কাজ করবো।
২০১৭ সালের ৩১শে ডিসেম্বর তাড়াশ সদর ইউনিয়নের কয়েকটি গ্রাম, পার্শ্ববর্তী বারুহাস ইউনিয়নের ২টি ও মাধাইনগর ইউনিয়নের ৩টি গ্রামসহ ২৭.৫৩ বর্গ কিলোমিটার আয়তন নিয়ে তাড়াশ পৌরসভা প্রতিষ্ঠিত হয়। পৌরসভার ৯টি ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৭১৬ জন। এরমধ্যে পুরুষ ভোটার রয়েছে ৮ হাজার ১৫৬ জন এবং নারী ভোটার রয়েছে ৮ হাজার ৫৬০ জন।

উল্লেখ্য, আগামী ১৭ই জুলাই নবগঠিত তাড়াশ পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরএস

Link copied!