Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

মোহাম্মদ নাসিম স্মরণে সিরাজগঞ্জে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জ প্রতিনিধি

জুন ১৩, ২০২৩, ০৭:২৬ পিএম


মোহাম্মদ নাসিম স্মরণে সিরাজগঞ্জে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সাবেক স্বরাষ্ট্র-স্বাস্থ্যমন্ত্রী, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক বর্ষীয়ান রাজনীতিবিদ সদ্য প্রয়াত সাংসদ মোহাম্মদ নাসিমের রুহের মাগফিরাত ও শান্তি কামনায় বাংলাদেশ আওয়ামী লীগ সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার( ১২ জুন) সন্ধ্যায় উপজেলার সীমান্ত বাজার আওয়ামী লীগ কার্যালয়ে সমানে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদুল ইসলাম জুড়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও  সিরাজগঞ্জ কাজিপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লবের  সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল,সিরাজগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও নবনির্বাচিত জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য রাসেদ ইউসুফ জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল আলম,সাধারণ সম্পাদক প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন, বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে বাবার স্মৃতিচারণা করতে তানভীর শাকিল জয় বলেন, ‌‌‘মনসুর আলী আর মোহাম্মদ নাসিম আর আসবে না। এদের মতো নেতা যুগে যুগে জন্মায় না। আমিও হয়তো তাদের মতো হতে পারব না। তবে আপনাদের দোয়া ও সহযোগিতা পেলে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করে যাব। আমি তাদের উত্তরসূরি হিসেবে আমার প্রতি মানুষের প্রত্যাশা অনেক। তিনি আরো বলেন, ‘আমার বাবা আজীবন এলাকার উন্নয়নের জন্য কাজ করে গেছেন। তার দুই চোখের স্বপ্নই ছিল সিরাজগঞ্জের উন্নয়ন আর মানুষের জীবনমানের পরিবর্তন করা। সিরাজগঞ্জের প্রায় সব প্রতিষ্ঠান ’৯৬ সালে রাষ্ট্রক্ষমতায় আসার পর থেকে তার মাধ্যমে করা। সিরাজগঞ্জে তিনি এত উন্নয়ন করেছেন যে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীও মাঝে মাঝে আব্বাকে রসিকতা করে বলতেন, ‘নাসিম ভাই, আপনার আর কী লাগবে? আমাদের সবাইকে তার পথ আর আদর্শ অনুসরণ করে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

এসময় বহুলী ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি  টি এম মঞ্জুরুল ইসলাম মঞ্জুসহ রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাহফিলে প্রয়াত মোহাম্মদ নাসিমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

আরএস
 

Link copied!