Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

পলাশে কলেজছাত্রীর বিবস্ত্র মরদেহ উদ্ধার

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

জুন ২৪, ২০২৩, ০৪:৪৩ পিএম


পলাশে কলেজছাত্রীর  বিবস্ত্র মরদেহ উদ্ধার

 নরসিংদীর পলাশের জিনারদীতে  বিনা মিত্র (১৮) নামে এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। শনিবার (২৪ জুন) সকালে উপজেলার জিনারদী ইউনিয়নের বরাব বড়িবাড়ি এলাকার নিহতের  বসতঘর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। 

শুক্রবার রাতে ঘরের ভিতরে ঢুকে কে বা কারা বিনা মিত্রকে ছুরিকাঘাতে হত্যা করে বিবস্ত্র অবস্থায় ফেলে রেখে যায়। নিহত কলেজ ছাত্রী বরাব বড়িবাড়ি গ্রামের মুকুঞ্জ মিত্রের মেয়ে। তবে কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে এখনো জানা যায়নি।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিনা মিত্র ঘোড়াশাল মুসাবিন হাকিম ডিগ্রি কলেজর দ্বিতীয় বর্ষের ছাত্রী। পড়ালেখা চলাকালীন সময়েই ঘোড়াশাল পৌর এলাকার লাগাইল্লা গ্রামের জগদিস মিত্রের ছেলে সঞ্জয় মিত্রের সাথে বাবা মার অজান্তে প্রেম করে বিয়ে করে বিনা মিত্র। কিন্তু সে থাকতো তার মা বাবার সাথেই। মাঝে মধ্যে তার স্বামীও তাদের বাড়িতে আসা যাওয়া করতো। শুক্রবার রাতে বরাব মন্দিরে পাশে পরিবারের অন্য সদস্যদের সাথে রথ যাত্রার প্রসাদ খাওয়া শেষে বাড়িতে ফিরে আসে তারা। পরে রাতে তার বাবা মার থাকার ঘরের পাশের আরেকটি রুমে পড়তে বসে বিনা। এসময় তার মা উর্মিলা মিত্র কবিরাজি চিকিৎসা নিতে পাশের বাড়িতে যায়।

তার বাবা ও তার ভাই পাশের রুমে ঘুমিয়ে পড়ে। পরে রাত  ৯টার দিকে তার মা বাড়িতে এসে মেয়ের বিবস্ত্র মরদেহ দেখতে পায়। মেয়ের মরদেহর বুকে ছুরিকাঘাতের কাটা জখমের আঘাতের দাগ রয়েছে । খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে পলাশ থানা পুলিশ।  সকালে তার মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ।

পলাশ থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরএস

Link copied!