Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

পূর্বধলায় কংস নদে নৌকা ডুবি, নিখোঁজ ৩ জনের মধ্যে ১ জনের লাশ উদ্ধার

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

জুলাই ৬, ২০২৩, ০২:৩৩ পিএম


পূর্বধলায় কংস নদে নৌকা ডুবি, নিখোঁজ ৩ জনের মধ্যে ১ জনের লাশ উদ্ধার

নেত্রকোনার পূর্বধলায় কংস নদে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ তিন জনের মধ্যে মাহাবুব আলম (১২) নামের এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে জেলেরা।

বৃৃহস্পতিবার (৬ জুলাই) ভোর রাত ৪টার দিকে ওই কংস নদের দুর্গাপুর উপজেলার দেওটুকোন গোদারাঘাটের পূর্বপাশে জেলেদের জালে লাশটি আটকা পড়ে।

নিহত মাহাবুব আলম দুর্গাপুর উপজেলার পশ্চিম দেওটুকোন গ্রামের মাজহারুল ইসলাম ওরফে রেনু মিয়ার ছেলে। সে পূর্বধলা উপজেলা সদরের একটি কওমী মাদ্রাসার ছাত্র ছিল।

দুর্গাপুর থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, নৌকা ডুবির ঘটনায় এখনও দুইজন নিখোঁজ রয়েছেন।

তারা হলেন, পূর্বধলা উপজেলার আগমারকেন্ডা গ্রামের সাহেদ আলীর ছেলে সোহেল মিয়া (১৮) ও দুর্গাপুর উপজেলার দেওটুকোন গ্রামের আবু ছিদ্দিকের ছেলে স্বপন মিয়া (২৫)।

পূর্বধলা ফায়ার সার্ভিস অফিসের সাব-অফিসার মো. সাইফুল ইসলাম জানান, গত বুধবার দিবাগত রাত ১০টার দিকে ময়মনসিংহ থেকে ৫সদস্যের একটি ডুবুরি দল এসেছে। তারা নিখোঁজদের উদ্ধারে কাজ করে যাচ্ছে।  আজ আবার কিশোরগঞ্জের অপর একটি ডুবুরী টিমকে খবর দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত বুধবার (৫ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের জামধলা বাজারের পাশে কংস নদের মুচারবাড়ি গোদারা ঘাটে ফেরী পারাপারের সময় নৌকাডুবির ঘটনা ঘটে ।

উপজেলার জামধলা বাজার গোদারাঘাট থেকে স্থানীয় নৌকার মাঝি রঙ্গু লাল  একটি ডিঙ্গি নৌকায় করে ১০/১৫জন লোক নিয়ে নদীর ওপাড়ে দুর্গাপুর উপজেলার মুচারবাড়ি গোদারা ঘাটে যাচ্ছিলেন।  মাঝ পথে নদের স্রোতে নৌকাটি ডুবে যায়।

এসময় নৌকায় থাকা ৮/১০জন যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও সোহেল মিয়া (১৮), মাহাবুব আলম (১২), স্বপন মিয়া (২৫), এনায়েত উল্লাহ (১৬)সহ ৪জন যাত্রী নিখোঁজ হয়। এদের মধ্যে এনায়েত উল্লাহকে ঘটনার পরপরই জিবীত অবস্থায় উদ্ধার করা হয়।

আরএস

Link copied!