Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

রাউজানে মোটরসাইকেল দুর্ঘটনায় মামাতো ফুফাতো ভাইয়ের মৃত্যু

রাউজান প্রতিনিধি

রাউজান প্রতিনিধি

জুলাই ১৪, ২০২৩, ০৯:১৭ পিএম


রাউজানে মোটরসাইকেল দুর্ঘটনায় মামাতো ফুফাতো ভাইয়ের মৃত্যু

চট্টগ্রামের রাউজান উপজেলায় কাপ্তাই সড়কের উপর রাখা বিকল ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় জয় চৌধুরী (৩০) ও অন্তু চৌধুরী (২৮) নামে দুই মামাতো ফুফাতো ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের উরকিরচর ইউনিয়নের বৈজ্জাখালী গেইট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাদের স্বজন সুমন।

তিনি বলেন আমার মাসিত ভাই মাইজ্জা মিয়ার ঘাটা দেওয়ানজীর ঘাট এলাকায় বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন বিশ্বাসের ছোট ছেলের বিয়ের অনুষ্ঠান ছিল। তারা দুইজন বিয়ের কেনাকাটা করতে মোটরসাইকেল নিয়ে বের হয়েছিলেন।

জয় ও অন্তু দুজন কেনাকাটা করতে মোটরসাইকেলযোগে যাওয়ার পথে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের বৈজ্জাখালী গেইট সংলগ্ন এলাকায় বিকল ট্রাকের (চট্টমেট্রো- ট- ১১-৮১১০) সঙ্গে মোটর সাইকেলের (ঢাকা মেট্রো ল ২০-৮৮২১) ধাক্কা লেগে দুজন গুরুতর আহত হন।

স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ১০ টার দিকে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। নিহত জয় চৌধুরী বোয়ালখালী গোমদন্ডী এলাকার মন্টু চৌধুরীর ছেলে। তিনি ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স কাপ্তাই স্টেশনের ফায়ারম্যান হিসেবে কর্মরত ছিলেন।

রাঙ্গুনিয়া উপজেলার বুড়ির দোকান এলাকার দোলন তালুকদারের ছেলে অন্তু তালুকদার। অন্তু চট্টগ্রাম নগরীর একটি ইলেকট্রনিকস শোরুমের কর্মচারী।

নিহতের স্বজন সুমন বলেছেন আমার দুইভাইকে রাত ১০ টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক এসআই টুটন মজুমদার বলেন,গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

তাদের অবস্থা আশঙ্কাজনক ছিল। সেখানেই তাদের মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। ট্রাকটি সড়ক থেকে সরিয়ে জব্দ করা হয়েছে।নিহতদের মোটরসাইকেল আমাদের হেফাজতে রাখা হয়েছে।

এইচআর

Link copied!